Latest News

বিজেপি প্রার্থীকে বোমা-বন্দুক নিয়ে তাড়া, রাতভর বোমাবাজিতে উত্তপ্ত নানুর

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম: ভোটের আগে ফের তেতে উঠল নানুর। রবিবার রাতভর বোমাবাজি চলল নানুরের একাধিক এলাকায়।

বিজেপির অভিযোগ, রবিবার নানুরের ঘিদহ গ্রামে প্রচারে বেরিয়েছিলেন নানুরের বিজেপি প্রার্থী তারকেশ্বর সাহা। তখন তাঁকে বোমা বন্দুক নিয়ে তাড়া করা হয়। তারপর থেকেই তেতে ওঠে গোটা এলাকা। সোমবার সকালে ফের ওই এলাকায় প্রচার কর্মসূচি রয়েছে বিজেপি প্রার্থীর। সেই কর্মসূচি বানচাল করতেই শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা বোমাবাজি করে বলে অভিযোগ। যদিও তৃণমূল কংগ্রেস তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি, বিজেপিই ওই এলাকায় সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করেছে এবং তাদের বোমাবাজিতে তৃণমূলের কর্মী জখম হয়েছেন।

তারকেশ্বরবাবু বলেন, “আমি ওই এলাকায় প্রচারে যেতেই তৃণমূলের কর্মী সমর্থকরা আমাদের বোমা-বন্দুক নিয়ে তাড়া করে। আমি কোনও মতে পালিয়ে আমারই এক দলীয় সমর্থকের বাড়িতে আশ্রয় নেই। পরে পুলিশ গিয়ে আমাদের উদ্ধার করে। মানুষের সমর্থন আমাদের দিকে বুঝেই হামলা চালাচ্ছে তৃণমূল।”

জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ নানুরের তৃণমূল নেতা কেরিন খান বলেন, “বাজে কথা বলছে। এই অভিযোগগুলি পুরোপুরি ভিত্তিহীন। আমাদের দলের কেউ ওদের প্রার্থীকে তাড়া করেনি। বিজেপিই ছক করে সন্ত্রাস ছড়ানোর চেষ্টা করছে।”  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

অন্যদিকে ময়ূরেশ্বর বিধানসভার কণ্ডলা গ্রামে বিজেপির সভাপতির বাড়ির সামনে থেকে বালতি ভর্তি বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। বিজেপির অভিযোগ, শাসক দলের কর্মীরা রবিবার রাতে পতাকা লাগানোর সময় ওই বিজেপি নেতার বাড়ির সামনে বোমা গুলি রেখে চলে যায়। সোমবার সকালে ঘটনাস্থলে পুলিশ এবং বোম স্কোয়াড গিয়ে বোমা উদ্ধার করে। এই ঘটনাতেও তৃণমূল বিজেপি চাপানউতোর তুঙ্গে উঠেছে।

You might also like