Latest News

রাস্তার কুকুরকে খাবার দেওয়া নিয়ে বচসা, হাওড়ায় প্রতিবেশীর মারে হাসপাতালে তরুণী

ঘটনার পর লিলুয়া থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করে ওই পরিবার। পুলিশ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: রাস্তার কুকুরদের খাওয়ানো নিয়ে ঝামেলা জের। প্রতিবেশীকে বেধড়ক মারল করল এক যুবক। জখম ওই তরুণী হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

লিলুয়া থানা এলাকার সূর্যনগরের বাসিন্দা কল্পনা বর্ধন প্রত্যেকদিন এলাকার কুড়ি-পঁচিশটা কুকুরকে দিনের বেলা এবং রাতে খাবার খাওয়ান। গত দশ বছর ধরে ওই বধূ তাঁর স্বামী এবং মেয়েকে সঙ্গে নিয়ে এই কর্মযজ্ঞ চালান। প্রতিদিন পথ কুকুরদের ভাত এবং মুরগির ছাট রান্না করে খাওয়ান এই পরিবারটি। এই নিয়েই এলাকার বেশ কিছু প্রতিবেশীর সঙ্গে তাদের মাঝেমধ্যে গন্ডগোল লাগে।

অভিযোগ, রবিবার রাত একটা নাগাদ কল্পনাদেবীর প্রতিবেশী রাজা চন্দ হঠাৎ তাঁদের বাড়িতে চড়াও হয়। কল্পনাদেবীকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি বাড়িতে ভাঙচুর করে বলে অভিযোগ। সেই সময় কল্পনাদেবীর মেয়ে দিয়া প্রতিবাদ করলে রাজা তাকে কাঠের মোটা বাটাম দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। মাথায়, ঘাড়ে এবং পিঠে তীব্র যন্ত্রণা শুরু হয়।

মাথার যন্ত্রণা বাড়তে থাকলে মঙ্গলবার তাঁকে ভর্তি করা হয় হাওড়া জেলা হাসপাতালে। সেখানেই তিনি চিকিৎসাধীন। এই ঘটনার পর লিলুয়া থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করে ওই পরিবার। পুলিশ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

You might also like