Latest News

পরকীয়ার ‘শাস্তি’ দিতে এবার চুল কেটে নেওয়া হল মহিলার, আলিপুরদুয়ারের পর বর্বরতা জলপাইগুড়িতে

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি: পরকীয়ার শাস্তি দিতে এবার এক মহিলার চুল কেটে নিল পড়শিরা। তাঁকে বেধড়ক মারধর করা হয়েছে বলেও অভিযোগ। সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়াল ময়নাগুড়িতে।

এক সপ্তাহ আগেই পরকীয়ার শাস্তি দিতে নগ্ন করে মারধর করা হয়েছিল এক মহিলাকে। আলিপুরদুয়ারের সেই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা রাজ্যজুড়ে। ওই ঘটনায় কড়া ব্যবস্থা নেওয়ার জন্য রাজ্য পুলিশের ডিজিকে চিঠি দেয় জাতীয় মহিলা কমিশন। অভিযোগ দায়েরের ২৪ ঘণ্টার মধ্যেই ওই ঘটনায় অভিযুক্ত ১২ জনকে গ্রেফতার করে পুলিশ।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতে এবার জলপাইগুড়িতে বর্বরতার শিকার হলেন আরেক মহিলা। অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক থাকার অভিযোগ এনে গাছে বেঁধে ওই মহিলার চুল কেটে দেওয়ার অভিযোগ ওঠে গ্রামবাসীদের একাংশের বিরুদ্ধে। ময়নাগুড়ি ব্লকের আমগুড়ি গ্রামপঞ্চায়েতের বেধগুড়ি এলাকার বাসিন্দা ওই মহিলা। তাঁকে মারধরের ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে এলাকায়। ময়নাগুড়ি থানার পুলিশ কর্মীরা ঘটনাস্থলে যান।

স্থানীয় এক যুবকের সঙ্গে ওই মহিলার বিবাহ বহির্ভুত সম্পর্কের অভিযোগ ওঠে। বুধবার এ নিয়ে সালিশি সভা বসায় ওই গ্রামের বাসিন্দাদের একাংশ। অভিযোগ, সেই সালিশি সভায় যোগ দিয়ে ওই মহিলা যখন তাঁর স্বামীর সঙ্গে ঘরে ফিরছিলেন সে সময় তাঁদের উপর চড়াও হয়ে ব্যাপক মারধর করা হয়। গাছের সঙ্গে বেঁধে রাখা হয় তাঁদের। স্থানীয় মহিলাদের কয়েকজন ওই মহিলার গায়ে ও মাথায় জল ঢেলে দিয়ে মাথার চুল কেটে নেয়।

ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, ‘‘ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় এ পর্যন্ত সাতজনকে গ্রেফতার কর হয়েছে।’’

You might also like