Latest News

ইসলামপুরে চা বাগানে ডাকাতের হানা, ম্যানেজারের স্কুলপড়ুয়া ছেলেকে লক্ষ্য করে গুলি

গুলিতে গুরুতর জখম হয়েছে বাগান ম্যানেজারের ছেলে। শিলিগুড়ির বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তার।

দ্য ওয়াল ব্যুরো, উত্তর দিনাজপুর: মঙ্গলবার ভোররাতে চা বাগানে ডাকাতি করতে এসে গুলি চালাল ডাকাতদল। গুলিতে গুরুতর জখম হয়েছে বাগান ম্যানেজারের ছেলে। তাকে শিলিগুড়ির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

মঙ্গলবার ভোররাতে ইসলামপুর থানার মাটিকুন্ডা -২ গ্রাম পঞ্চায়েতের বীজবাড়ি এলাকার ওই চা বাগানে হানা দেয় ডাকাতরা। প্রথমে চা বাগানের অফিস বিল্ডিংয়ে ঢোকে ডাকাতরা। নিরাপত্তারক্ষীর হাত-পা বেঁধে রেখে অফিসের আলমারি ভেঙে  লুঠপাট চালায়। পরে তারা হানা দেয় ম্যানেজারের কোয়ার্টার্সে। সেখানে বাগান ম্যানেজারের উপর চড়াও হলে বাধা দেয় তাঁর স্কুল পড়ুয়া ছেলে অঙ্কিত খাকি। তখনই তাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

জানা গেছে, শিলিগুড়ির একটি বেসরকারি স্কুলে পড়াশোনা করে অঙ্কিত। লকডাউন চলায় বাবার কাছে এসে থাকছিল। ডাকাতদের গুলিতে গুরুতর জখম ওই স্কুলছাত্রকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরিস্থিতির অবনতি হওয়ায় তাকে পাঠানো হয় শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিরাপত্তা রক্ষী বিপ্লব ঘোষ বলেন, ‘‘মোট চারজন ঢুকেছিল। দুষ্কৃতীরা ভেতরে ঢুকে আমার হাত-পা বেঁধে দেয়। এরপর অফিস বিল্ডিং এর সমস্ত কিছু তছনছ করে এবং ম্যানেজারের ঘরের দিকে চলে যায়। পরে সেখান থেকে পরপর দু’বার গুলির আওয়াজ শুনি।’’

ওই চা বাগানের বোর্ড অফ ডিরেক্টরস এর সদস্য শুভঙ্কর চৌধুরী বলেন, ‘‘বহিরাগত দুষ্কৃতীরা নিরাপত্তা রক্ষীর হাত-পা বেঁধে রেখে অফিসে ঢোকে। আলমারি ভেঙে তছনছ করে। পরে ম্যানেজারের ঘরে ঢুকে গয়না, মোবাইল, এটিএম কার্ড সহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে চলে যায়। তাঁর ছেলেকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশকে অভিযোগ জানানো হয়েছে।’’

পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত চলছে। এখনও কেউ গ্রেফতার হয়নি।

You might also like