Latest News

দিলীপ ঘোষের কনভয়ে হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে বিক্ষোভ বিজেপি কর্মীদের

বর্ধমানে বিজেপির পথ অবরোধকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড বাধে। তৃণমূল নেতা খোকন দাসের গাড়ি আটকে বিক্ষোভ হয়  বর্ধমানের বীরহাটা মোড়ে। আলিপুরদুয়ারে দিলীপ ঘোষের গাড়ির ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ দেখান হাওড়ার বিজেপির নেতা কর্মীরাও।

দ্য ওয়াল ব্যুরো: আলিপুরদুয়ারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়ে হামলার প্রতিবাদে রাজ্যের বিভিন্ন জায়গায় শুরু হল বিজেপির বিক্ষোভ ও পথ অবরোধ।

বর্ধমানে বিজেপির পথ অবরোধকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড বাধে। তৃণমূল নেতা খোকন দাসের গাড়ি আটকে বিক্ষোভ হয়  বর্ধমানের বীরহাটা মোড়ে। ওই সময়ে তৃণমূল কংগ্রেসের জেলার সাধারণ সম্পাদক খোকনবাবু গাড়ি নিয়ে দলীয় অনুষ্ঠানে যাচ্ছিলেন। বিজেপি কর্মী সমর্থকরা তাঁর গাড়ি আটকে জয় শ্রী রাম ধ্বনি দিতে শুরু করেন। গাড়ির সামনে ও কাঁচেও বিজেপি কর্মী সমর্থকরা ধাক্কা মারে। তবে পুলিশ ও বিজেপি নেতারা শেষ পর্যন্ত দলীয় কর্মী সমর্থকদের সরিয়ে দিয়ে গাড়ি  পার করে দেয়।

আলিপুরদুয়ারে দিলীপ ঘোষের গাড়ির ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ দেখান হাওড়ার বিজেপির নেতা কর্মীরাও। বিজেপি যুব মোর্চার তরফ থেকে রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়। জি টি রোডে বেলুড় বাজার এলাকায় টায়ার জ্বালিয়ে রাস্তায় বসে পড়ে বিজেপি কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বাহিনী মোতায়েন করা হয়।

এ দিন দুপুরে জয়গাঁয় সভা করতে যাওয়ার আগে র‍্যালি করেন দিলীপবাবু। জিএসটি মোড়ে পৌঁছতেই একদল মোর্চা সমর্থক কালো মাস্ক পরে ও কালো পতাকা দেখিয়ে ‘দিলীপ ঘোষ গো ব্যাক’ স্লোগান দিয়ে বিক্ষোভ জানাতে শুরু করেন। এই সময় দিলীপবাবুর গাড়ি লক্ষ্য করে পাথর বৃষ্টি করা হয় বলে অভিযোগ। গাড়ির কাচ ভেঙে যায়৷ পরে অবশ্য পুলিশ এসে বিক্ষোভকারীদের সরিয়ে দিলে সভাস্থলের দিকে চলে যান দিলীপবাবু।

You might also like