Latest News

কাঁথিতে শুভেন্দুর সহায়তা কেন্দ্রের দখল নিয়ে রং বদলে দিল তৃণমূল

তৃণমূল পরিচালিত ব্যবসায়ী সমিতির এই অফিসটি সম্প্রতি গেরুয়া রং করে শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্র করা হয়েছিল। অভিযোগ বৃহস্পতিবার সকালে আচমকাই সেখানে উপস্থিত হন শাসকদলের কর্মীরা। সেই অফিসে গেরুয়া রং মুছে দিয়ে নীল-সাদা করে দেন তাঁরা।

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব মেদিনীপুর: বহু জল্পনার পর বুধবার তৃণমূল কংগ্রেসের বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। আর তারপরেই কাঁথির মেচেদা বাইপাসে শুভেন্দুর সহায়তা কেন্দ্রের রং বদলে তার দখল নিল তৃণমূলের কর্মী সমর্থকরা।

তৃণমূল পরিচালিত ব্যবসায়ী সমিতির এই অফিসটি সম্প্রতি গেরুয়া রং করে শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্র করা হয়েছিল। অভিযোগ বৃহস্পতিবার সকালে আচমকাই সেখানে উপস্থিত হন শাসকদলের কর্মীরা। সেই অফিসে গেরুয়া রং মুছে দিয়ে নীল-সাদা করে দেন তাঁরা। অফিসের তালা ভেঙে ঢুকে সেখানে থাকা শুভেন্দুর ছবিও ছিড়ে দেয় বলে অভিযোগ। শুভেন্দু অধিকারীর খাসতালুকে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

এই অফিসের দায়িত্বে থাকা নেতা কনিষ্ক পণ্ডা বলেন, ‘‘গায়ের জোরে তৃণমূল এই কাজ করছে। গণতান্ত্রিক পথে আইনানুগ  ব্যবস্থা নেওয়া হবে।’’

গত শনিবার তৃণমূল ব্যবসায়ী সমিতির এই অফিসটি গেরুয়া রং করে সেখানে শুভেন্দু সহায়তা কেন্দ্র খোলা হয়েছিল। সেই কাজে নেতৃত্ব দেওয়ায় দল থেকে বহিষ্কার করা হয় জেলা তৃণমূল সম্পাদক কণিষ্কবাবুকে।

বিস্তারিত আসছে

You might also like