Latest News

প্রবীর ঘোষালকেও কি দলে ফেরাচ্ছে তৃণমূল?

দ্য ওয়াল ব্যুরো:  বিশিষ্ট সাংবাদিক তথা তৃণমূলের প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষাল (prabir ghosal) কি তৃণমূলে (tmc) ফিরছেন? মঙ্গলবার বিধানসভায় ঘরোয়া কথাবার্তার ফাঁকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কথায় কথায় বলেন, উনি অন্য দলে চলে গিয়েছেন তো কী হয়েছে! আমার সঙ্গে যোগাযোগ আছে। দলনেত্রী আরও একবার বলেন, আমাদের সঙ্গে যোগাযোগ আছে।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের মুখে উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীরও বিজেপিতে (bjp) গিয়েছিলেন। প্রাক্তনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়ের সঙ্গে প্রবীরও চাটার্ড বিমানে দিল্লি গিয়ে অমিত শাহর হাত থেকে পদ্মশিবিরের ঝাণ্ডা হাতে নিয়েছিলেন। উত্তরপাড়ায় (uttarpada) এবারের ভোটে বিজেপির টিকিটে দাঁড়িয়ে তিনি হেরে যান।
রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো প্রবীর ঘোষালও ভোটের পরই বিজেপির সঙ্গে সম্পর্ক ঘুচিয়ে দিয়েছেন। তিনিও তৃণমূলে ফেরার অপেক্ষায় দিন গুনছেন। এলাকার তৃণমূল নেতৃত্বের সঙ্গে সম্পর্কের পুরনো রসায়ন পুন:স্থাপন সম্পন্ন। এখন দলের শীর্ষ নেতৃত্বের সবুজ সংকেতের অপেক্ষা। মঙ্গলবার দলনেত্রীর মন্তব্যে সংশ্লিষ্ট সব শিবিরই খুশি। ইতিমধ্যে রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলে ফিরে গিয়েছেন।

 

You might also like