Latest News

টাকা নিয়ে বচসা, বাবাকে মেরেই ফেলল ২৪ বছরের ছেলে! হিঙ্গলগঞ্জের ঘটনায় পুলিশে ধরিয়ে দিলেন মা নিজেই

দ্য ওয়াল ব্যুরো: বাবাকে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। পুলিশে অভিযোগ দায়ের করে খুনি ছেলেকে ধরিয়ে দিলেন মা নিজেই। বৃহস্পতিবার রাতে বসিরহাটের হিঙ্গলগঞ্জ থানার মালোপাড়ার ঘটনায় গ্রেফতার হয়েছে অভিযুক্ত ছেলে।

স্থানীয় সূত্রের খবর, ৬১ বছরের বাসুদেব হালদারের ছোট ছেলে সাহেব। তার ২৪ বছর বয়স। মা অঞ্জলির বয়স ৪৫ বছর। মৎস্যজীবী পরিবার তাঁরা। সুন্দরবনে মাছ ধরেই জীবিকানির্বাহ হয়। একমাস আগে বাসুদেবের ছেলে সাহেব সুন্দরবনের মাছ ধরতে গিয়েছিল কালিন্দী নদীতে। নদীতেই ছিল এতদিন, ব্যবসাও করেছে সেখানেই। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যাবেলা বাড়ি ফিরে আসে সে। 

কথা বলে বাসুদেব জানতে পারেন, এই এক মাসে মাছ ধরে ও বিক্রি করে ছেলে সাহেবের ৩০-৩৫ হাজার টাকা আয় হয়েছে। তার বাবা বাসুদেব সেই টাকা ছেলের কাছে চাইতেই বাবাকে বেধড়ক মারধর শুরু করে সাহেব। শেষে শ্বাসরোধ করে বাবাকে খুন করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। মা অঞ্জলি আটকাতে এলে তাঁকেও বেধড়ক মারধর করে সাহেব। এমনকি বাড়িও ভাঙচুর করে দেয় সে।

এলাকায় প্রবল উত্তেজনা তৈরি হয় রাতভর, পড়শিরাও শান্ত করতে পারেননি সাহেবকে। আজ, শুক্রবার ভোর বেলা খবর পেয়ে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ দেখে, ঘরের মধ্যে বাসুদেব হালদারের মৃতদেহ পড়ে রয়েছে। মৃতের  স্ত্রী অঞ্জলি হালদার ছেলের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করলে পুলিশ সাহেব হালদারকে গ্রেফতার করে।

গ্রামবাসীদের অভিযোগ, প্রায়ই গন্ডগোল লেগে থাকত সাহেবদের বাড়িতে। সংসারে টাকা দেওয়ান নিয়ে বেশ কয়েকবার ঝামেলা হয়েছিল বাবা-ছেলের। তবে এদিন শুধু টাকা চাইতেই ছেলে হাতে বাবা খুন হয়েছেন নাকি অন্য কোনও কারণ আছে, সেটাও তদন্ত করে দেখছে পুলিশ।

বাসুদেব বাবুর মৃতদেহ উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত ছেলে সাহেব হালদারকে আজই বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

You might also like