Latest News

ইসলামপুরের ছাত্র মৃত্যুর প্রতিবাদ মিছিলে শিলিগুড়িতে ধুন্ধুমার

দ্য ওয়াল ব্যুরো,শিলিগুড়ি: ইসলামপুরের আঁচ পড়ল শিলিগুড়িতে।শুক্রবার ছাত্র মৃত্যুর প্রতিবাদ মিছিলে ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি এনজিপি স্টেশন চত্ত্বরে, সংঘর্ষে জড়িয়ে পড়ে এবিভিপি-তৃণমূল সমর্থকরা।এভিবিপি-র মিছিলে হামলা চালায় তৃণমূল কংগ্রেস বলে অভিযোগ।

ইসলামপুরে ছাত্র মৃত্যুর প্রতিবাদে শিলিগুড়িতে মিছিলে নামে এবিভিপি, এনজিপি স্টেশন থেকে মিছিল শুরু হয়। অভিযোগ, মাঝ পথেই মিছিল আটকায় তৃণমূলের সমর্থকরা। এবিভিপির অভিযোগ, তৃণমূলের গুণ্ডাবাহিনী তাদের উপর হামলা চালায়।এমনকী মহিলা সদস্য পাবলি মুখোপাধ্যায়ও আক্রান্ত হন।ঘটনায় বেশ কয়েকজন এবিভিপি সমর্থক আহত হয়েছেন।ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পড়ুন-ফের ইসলামপুরে তৃণমূল-নির্দল সংঘর্ষ, এলাকায় চলছে পুলিশি টহলদারি

পরিস্থিতি এখনও থমথমে, এনজিপি স্টেশন চত্ত্বরে ছয়লাপ পুলিশে। ২১ সেপ্টেম্বর ইসলামপুরে দারিভিট উচ্চবিদ্যালয়ে শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে রণক্ষেত্রের রূপ নেয় স্কুল চত্ত্বর, গুলি লেগে ২ ছাত্রের মৃত্যু হয়।ঘটনার পর থেকে একে অপরকে দোষারোপ করতে এক ইঞ্চি জমি ছাড়ছে না বিজেপি-তৃণমূল।ছাত্র মৃত্যুর প্রতিবাদে ২৬ সেপ্টেম্বর ভারত বন্‌ধের ডাকও দেয় বিজেপি।

এই পরিস্থিতিতে শুক্রবার শিলিগুড়িতে বিক্ষোভ কর্মসূচি করে এবিভিপি, যা প্রশাসনকে না জানিয়েই করা হয়েছে বলে দাবি পুলিশের। অবশ্য, এনজিপি পুলিশ স্টেশনে হামলাকারী তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করছে এবিভিপি।

You might also like