Latest News

শোভন যাবেন বান্ধবীর বাড়ি, পার্সোনাল রিস্ক বন্ডে সই হয়ে গিয়েছে, জানালেন বৈশাখী

দ্য ওয়াল ব্যুরো: বিকেল সন্ধে পর্যন্ত সংবাদমাধ্যমের সামনে ক্ষোভে ফেটে পড়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়। বৈশাখী এসএসকেএমের উঠোনে দাঁড়িয়ে আর শোভনবাবু উডবার্নের জানলা দিয়ে মুখ বাড়িয়ে। দুজনেরই মোদ্দা অভিযোগ ছিল, জোর করে হাসপাতালে আটকে রাখা হয়েছে।

কিন্তু রাত হতেই বদলে গেল ছবি। বৈশাখী জানালেন, পার্সোনাল রিস্ক বন্ডে সই করেছেন শোভন। এরপর আদালতের নির্দেশ মেনে গোলপার্কের বাড়িতে গৃহবন্দি থাকবেন। তবে হাসপাতাল থেকেই গোলপার্ক যেতে পারবেন না শোভন চট্টোপাধ্যায়। তাঁকে প্রথমে যেতে হবে প্রেসিডেন্সি জেলে। সেখানে কিছু আইনি কাজকর্ম রয়েছে। সেসব মিটিয়ে আজ বেশি রাতে শোভনবাবু বান্ধবীর ঠিকানায় পৌঁছতে পারেন বলে মনে করা হচ্ছে।

বৈশাখী এদিন অভিযোগ করেন, “সিবিআই হেফাজতের চেয়েও খারাপ অবস্থা হাসপাতালে। ওখানে যত না আমাদের হেনস্থার মধ্যে পড়তে হয়েছিল তার চেয়ে বেশি এখানে হেনস্থা হতে হচ্ছে।” বৈশাখীর আরও অভিযোগ, এখানে শোভনবাবুর কোনও চিকিৎসা হচ্ছে না। তাঁর সুগার, প্রেসার পর্যন্ত মাপা হয়নি। তিনি যে খাওয়া বন্ধ করে দিয়েছেন, তিন বেলা পেটে দানাটুকুও দেননি সেই খোঁজও কেউ রাখেনি।

শোভন-বান্ধবীর এও অভিযোগ ছিল, প্রভাবশালীদের চাপ রয়েছে যাতে শোভনবাবুকে পর্ণশ্রীর বাড়িতে নিয়ে যাওয়া হয়। তাঁর কথায়, “যে বাড়ি উনি চার বছর আগে ছেড়েছেন সেখানে যাবেন কেন? শোভনবাবু কোনও চাপের কাছে মাথা নত করবেন না।”

তারপর শোভনবাবু বলেন, তাঁর যা শারীরিক সমস্যা ছিল তার অবসান হয়েছে। নতুন কোনও সমস্যা নেই। তবু তাঁকে ছাড়া হচ্ছে না।

সব মিলিয়ে নারদ কাণ্ডে ধৃত হাসপাতালে চিকিত্‍সাধীন শোভনবাবুকে নিয়ে নাটকের পর নাটক হতে থাকে এসএসকেএমে। তবে রাত্রিবেলা বৈশাখীদেবী জানিয়েছেন, শোভনবাবু বাড়ি ফিরছেন। গোলপার্কের বাড়িতেই।

You might also like