Latest News

পঞ্চায়েত প্রধানকে বাঁশ দিয়ে বেধড়ক মার, ভর সন্ধেবেলা গলসিতে তুমুল উত্তেজনা

দ্য ওয়াল ব্যুরো: পঞ্চায়েত অফিস থেকে টোটো করে বাড়ি ফিরছিলেন পঞ্চায়েত প্রধান ও তাঁর ভাই। শুক্রবার সন্ধে তখন ৬টা। টোটোর চাকা কিছুদূর গড়াতেই ঘিরে ধরে পাঁচ-ছয় জনের একটি দল। সকলের হাতেই বাঁশ, লাঠি। টোটো উল্টে দিয়ে পঞ্চায়েত (Burdwan) প্রধান ও তাঁর ভাইকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। সন্ধেবেলা এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়ায় পূর্ব বর্ধমানের গলসিতে।

গলসি (Burdwan) ১ নম্বর ব্লকের উচ্চগ্রাম পঞ্চায়েত প্রধান মনসা বাউরি ও তাঁর ভাই সুনীল বাউরিকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, তাঁর শরীর ভাল ছিল না। সন্ধেবেলা পঞ্চায়েত অফিস থেকে বেরিয়ে বাড়ি চলে আসছিলেন তিনি। তাঁর ভাই টোটো করে তাঁকে বাড়ি পৌঁছে দিচ্ছিলেন। আচমকাই পাঁচ-ছয় জন যুবক তাঁদের রাস্তা আটকায়। পঞ্চায়েত প্রধানের অভিযোগ, তারা হুমকি দিচ্ছিল। বচসা বাঁধানোর চেষ্টা করছিল। তারা সকলেই নাকি মদ্যপ ছিল বলে অভিযোগ করেছেন পঞ্চায়েত প্রধান মনসা বাউড়ি।

এলাকাবাসীরা বলছেন, টোটো উল্টে দিয়ে প্রধান ও তাঁর ভাইকে মারধর করা হচ্ছিল। তাঁদের আর্তনাদ শুনে এলাকার লোকজন ছুটে গিয়ে উদ্ধার করে স্থানীয় পুরসা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়।

থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পঞ্চায়েত প্রধান। তাঁর দাবি, অভিযুক্ত যুবকদের কয়েকজন তিনি চেনেন। তারা পাশের গ্রামেই থাকে। কী কারণে তারা এমন করল তা জানা নেই পঞ্চায়েত প্রধানের। ঘটনার তদন্ত শুরু হয়েছে। আততায়ীদের খুঁজছে পুলিশ।

You might also like