Latest News

Road Accident: দুর্গাপুর রাজ্য সড়কে ভয়াবহ দুর্ঘটনা, ডাম্পারের ধাক্কায় মৃত ১

দ্য ওয়াল ব্যুরো: ভয়াবহ পথ দুর্ঘটনা (Road Accident) দুর্গাপুর রাজ্য সড়কে। বুধবার গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডাম্পার ধাক্কা মারে রিক্সাভ্যানে। ছিটকে পড়েন রিক্সার যাত্রীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। গুরুতর জখম চার জন। আহতদের মধ্যে একটি শিশুও আছে বলে জানা গেছে।

গতকাল রাতে মর্মান্তিক এই দুর্ঘটনা (Road Accident) ঘটেছে দুর্গাপুরের কোকওভেন থানার মুচিপাড়া সংলগ্ন রাজ্য সড়কের ওপর। স্থানীয়রা বলছেন, রাতে একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিক্সাভ্যানে ধাক্কা মারে। দুমড়ে মুচড়ে যায় ভ্যান। আরোহীরা ছিটকে পড়েন রাস্তায়। মাথায় চোট লাগে।

এলাকাবাসীরা বলছেন, বিকট আওয়াজ আর মানুষের আর্তনাদ শুনে ছুটে এসে দেখেন ভয়াবহ ঘটনা। রিক্স্যাভ্যানকে পিষে দিয়েছে ডাম্পার। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আরোহীরা। তাঁদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। বাকিদের স্থানীয় কোকওভেন থানার পুলিশ উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে একটি শিশু রয়েছে বলে জানা গেছে। আহতদের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মহকুমা হাসপাতালের সিসিইউ-তে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর ব্যাপক যানজট তৈরি হয় মুচিপাড়া থেকে দুর্গাপুর স্টেশন যাওয়ার লেনে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

You might also like