Latest News

শোভনের ‘ইন্টারভিউ’ নিলেন বৈশাখী, যুগলে আনলেন নানা অভিযোগ, পাল্টা জবাব রত্নারও

দ্য ওয়াল ব্যুরো: শোভন চট্টোপাধ্যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর রত্না চট্টোপাধ্যায়ের বাদানুবাদে ফের সরগরম সোশ্যাল মিডিয়া। দিন কয়েক আগেই সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছিলেন শোভন। জেল থেকে হাসপাতাল হয়ে অবশেষে ‘বাড়ি’ ফিরেছেন তিনি। সেই ধাক্কা খানিক সামলে নিয়েই রত্নার বিরুদ্ধে কোমর বেঁধে নেমে পড়েছেন শোভন-বৈশাখী। পাল্টা দিয়েছেন রত্নাও।

ঘটনার সূত্রপাত সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওকে কেন্দ্র করে। সেখানে স্ত্রী রত্নার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন শোভন বাবু। বেশ কিছু ছবি পোস্ট করে তিনি দাবি করেন উদ্দাম জীবন যাপন করেন রত্না। দেখা যায় দোলনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির সঙ্গে দুলছেন রত্না দেবী। শোভন প্রশ্ন তোলেন ওই ব্যক্তির পরিচয় নিয়ে।

এরপর পাল্টা দিয়েছেন রত্নাও। তিনি জানিয়েছেন নিজের দলের লোকজনের সঙ্গে ছিলেন তিনি। ‘অন্য কারও বরের সঙ্গে’ নয়। পূর্ব বেহালা থেকে ভোটে জেতায় শোভন বৈশাখী তাঁকে হিংসে করছেন বলেও পাল্টা তোপ দেগেছেন রত্না।

এরপর রবিবাসরীয় দুপুরে দেখা গেল সোশ্যাল মিডিয়ায় সাক্ষাৎকারে বসেছেন শোভন-বৈশাখী। কোনও সাংবাদিক নয়, নিজেরাই নিজেদের সাক্ষাৎকার নিয়েছেন তাঁরা। ফেসবুকে পোস্ট করেছেন সেই ভিডিও।

কী উদ্দেশ্য এই সাক্ষাৎকারের?

সিবিআই কাণ্ডের সময় শোভন চট্টোপাধ্যায়ের জন্য হন্তদন্ত হয়ে নিজাম প্যালেসে গিয়েছিলেন রত্না। হাজির হয়েছিলেন হাসপাতালেও। এমনকি ছেলে ঋষি বাবার সঙ্গে গিয়ে দেখাও করেছেন উডবার্নে। অনেকেরই ধারনা হয়েছিল হয়তো পরিবারের প্রতি কোনও সফ্ট কর্ণার রয়ে গেছে শোভনের। হয়তো ছেলের প্রতি নরম হয়েছেন তিনি। হয়তো বা বেহালার চ্যাটার্জী পরিবার জোড়া লাগবে।

এই ‘ভুল’ ভাঙাতেই আজকের সাক্ষাৎকার পর্ব। প্রশ্নকর্তা বৈশাখী, উত্তর দিয়েছেন শোভন। ৫৪ মিনিটের ওই ভিডিওতে সিবিআই পর্বের ঘটনাপ্রবাহ এবং শোভন-বৈশাখীর দিক থেকে তার ব্যাখ্যা দেওয়া হয়েছে। শোভন জানিয়েছেন, হাসপাতালে নিজের ছেলেকে দেখা মাত্রই চলে যেতে বলেছেন তিনি। রত্নার সঙ্গেও কোনও বাক্যালাপ হয়নি। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মানুষকে ভুল বোঝাতে রত্না চট্টোপাধ্যায় নিজের মতো করে ঘটনার ব্যাখ্যা করেছেন বলেও অভিযোগ তুলেছেন পূর্ব বেহালার বিধায়কের স্বামী।

দেখুন সেই ইন্টারভিউ।

এই সাক্ষাৎকার পর্বকে অবশ্য তীব্র কটাক্ষ করেছেন রত্না। বলেছেন, ‘হাস্যকর কাপল! নিজেরাই নিজেদের ইন্টারভিউ নিচ্ছে।’

শোভন চট্টোপাধ্যায়কে কোনওদিনই তৃণমূলে ফেরাবেন না মমতা বন্দ্যোপাধ্যায়, এদিন তাও জোর দিয়ে বলেছেন রত্না। আঙুল তুলেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের স্বামী মনোজিৎ মণ্ডলের দিকেও। তাঁর অভিযোগ, স্বামী স্ত্রী মিলে শোভন বাবুর ব্রেনওয়াশ করেছেন তাঁরা। তাঁকে হানি ট্র্যাপে ফেলা হয়েছে।

রত্না স্পষ্টই বলেছেন, ‘আমার বরটা এমন ছিল না। ওর নামে কেউ কিছু বললে আমার খারাপ লাগে।’

You might also like