Latest News

Rape: স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ, পাঁচ বছর ধরে নির্যাতন, গ্রেফতার অভিযুক্ত বাবা

দ্য ওয়াল ব্যুরো

নিজের নাবালিকা মেয়েকে দিনের পর দিন ধর্ষণ (Rape) করতেন বাবা। স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে চলত নির্মম নির্যাতন। টানা পাঁচ বছর ধরে নিজের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। ঘটনায় কাশীপুর থানা এলাকার বাসিন্দা সইফুদ্দিন মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

নিজের মেয়েকে টানা পাঁচ বছ ধরে ধর্ষণ (Rape)

কাশীপুর থানার অনন্তপুর এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটছিল লাগাতার পাঁচ বছর ধরে। অত্যাচার (Rape) সহ্য করতে না পেরে কিশোরী মেয়েটি নিজেই থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ করে। মেয়েটির মাকেও জিজ্ঞাসাবাদ করে সত্যিটা জানতে পারে পুলিশ। মেয়েটি জানিয়েছে, পুলিশ বা পরিবারের অন্য সদস্যদের কিছু জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও দিয়েছিল বাবা। নির্যাতিতা কিশোরী ও তার মায়ের অভিযোগের ভিত্তিতে সইফুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার মেয়েটি নিজেই কাশীপুর থানায় চলে আসে। সে জানায়, মাকে ঘুমের ওষুধ খাইয়ে তার ওপর নির্যাতন (Rape) চালাত বাবা। পাঁচ বছর ধরে লাগাতার ধর্ষিতা হয়েছে সে। মুখ বন্ধ রাখার জন্য খুন করার হুমকিও দিত বাবা। তাই ভয়ে, আতঙ্কে ও লজ্জায় কাউকে কিছু জানাতে পারেনি সে। অত্যাচারের সীমা এতটাই ছাড়াচ্ছিল যে আর সহ্য করতে না পেরে পুলিশের কাছে অভিযোগ করে।

Rail Electrocuted Death: রেললাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শ্রমিকের, আশঙ্কাজনক ২

গতকাল সইফুদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় অভিযোগ স্বীকার করেছে সইফুদ্দিন। আজ তাকে বারুইপুর আদালতে তোলে কাশীপুর থানার পুলিশ।

You might also like