Latest News

আজও রোদ উঠছে না! কলকাতায় বৃষ্টি হবে কি, জানিয়ে দিল হাওয়া অফিস

দ্য ওয়াল ব্যুরো: ঝঞ্ঝার জেরে ভরা জানুয়ারিতেও শীত উধাও হয়েছে বাংলা থেকে। উত্তুরে হাওয়ার চেনা আমেজ তো নেই, বরং ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। সঙ্গে দোসর শিলাবৃষ্টিও। শুক্রবার সারাদিন সূর্যের দেখাই মেলেনি। সকাল থেকেই আকাশ ছিল মেঘলা। শনিবারও আবহাওয়ার তেমন উন্নতির সম্ভাবনা নেই বলে জানাচ্ছে হাওয়া অফিস।

আলিপুরের আবহাওয়া দফতর জানিয়েছে, শনিবার দক্ষিণবঙ্গ জুড়েই আকাশের মুখ ভার থাকবে। সঙ্গে কোথাও কোথাও বৃষ্টিও হবে। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনায় আজ বৃষ্টি হতে পারে বলে জানা গেছে। বাকি জেলায় বৃষ্টি না হলেও সারাদিন মেঘলা আকাশে আবহাওয়া থাকবে বর্ষাকালের মতোই। কলকাতাতেও আজ সকাল থেকে সূর্যের দেখা মেলেনি।

উত্তরবঙ্গে বৃষ্টির সম্ভাবনা রয়েছে শনিবার। ভিজতে পারে দার্জিলিং, জলপাইগুড়ি। এদিন দক্ষিণবঙ্গে সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা হতে পারে ২৪ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া দফতর জানিয়েছিল শুক্রবারের পর থেকে গাঙ্গেয় বাংলায় আবহাওয়ার উন্নতি হতে পারে। আকাশ ফের পরিষ্কার হতে পারে। কিন্তু দক্ষিণবঙ্গের আকাশে ফের পশ্চিমী ঝঞ্ঝার ভ্রূকুটি তৈরি হয়েছে বলে খবর। তার জেরে আগামী ১৮ তারিখ থেকে আবার আবহাওয়া খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

You might also like