Latest News

মোবাইল নিয়ে ঝগড়া দু’ভাইয়ে, ঝুলন্ত দেহ উদ্ধার কিশোর দাদার! ময়নাগুড়িতে মর্মান্তিক কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো: মোবাইল (Mobile) নিয়ে দুই ভাইয়ের মধ্যে বচসার (Quarrel) জেরে আত্মঘাতী (Suicide) হল কিশোর দাদা! ময়নাগুড়ির (Moynaguri) এই ঘটনায় স্তম্ভিত হয়ে গেছেন সকলে। প্রশ্ন উঠেছে, মোবাইলে গেম খেলতে না পেরেই কি আত্মহত্যার পথ বেছে নিল অষ্টম শ্রেণির ওই ছাত্র, নাকি ভাইয়ের সঙ্গে নিছক ঝগড়ার জন্যই এমন অভিমান!

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকালে ময়নাগুড়ির আমগুড়ি এলাকার দুই ভাই রাজ মণ্ডল ও রাজা মণ্ডলের মধ্যে মোবাইল নিয়ে বচসা বাধে। ঝগড়া করার পরে দাদা ও ভাই যে যার মতো ঘরে চলে যায়। এর কিছু পরে বাড়ির মধ্যে দাদা রাজের ঝুলন্ত দেহ দেখতে পায় বাড়ির লোকেরা। এরপর তাকে উদ্ধার করে ময়নাগুড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। জানা গেছে, রাজ তার মায়ের শাড়ি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জানা গেছে, অনলাইন ক্লাস করার জন্য অষ্টম শ্রেণির ছাত্র রাজকে মোবাইল ফোন কিনে দেওয়া হয়েছিল। অনলাইন ক্লাস শেষ হলেই মোবাইলে গেম খেলত সে আর তার ভাই। গেম খেলার জন্য দুই ভাইয়ের মধ্যে মোবাইল নিয়ে কাড়াকাড়ি শুরু হতো। বুধবার সকালেও তেমনটাই ঘটেছিল। প্রবল বৃষ্টির মধ্যে সকালে উঠে বাড়ির মধ্যেই মোবাইল নিয়ে দুই ভাইয়ের মধ্যে বচসা বেধে যায়। কিন্তু কেউ ভাবতেও পারেননি, কিছুক্ষণ পরে এমন মর্মান্তিক কাণ্ড ঘটে যাবে।

মৃত রাজের দাদু ননীগোপাল মণ্ডল বলেন, ‘সকালে দুই ভাইয়ের মধ্যে মোবাইল নিয়ে ঝগড়া হয়। এর পরেই এই ধরনের ঘটনা। আমাদের মনে হচ্ছে মোবাইল নিয়ে ঝগড়া করেই এই কাণ্ড।’

ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস বলেন, ‘এক কিশোর আত্মহত্যা করেছে। দেহ উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’

ছিনতাই করেই গা ঢাকা দিচ্ছে নেশা মুক্তি কেন্দ্রে! ধরল হাওড়ার পুলিশ

You might also like