Latest News

কল্যাণ চৌবেকে ধাক্কাধাক্কি, মানিকতলার বিজেপি প্রার্থীর অভিযোগ তৃণমূলের দিকে

দ্য ওয়াল ব্যুরো: মানিকতলার বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেকে ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মী, সমর্থকদের। পুলিশের সামনেই তাঁর গাড়িতে হামলার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। প্রাক্তন ফুটবলারকে ধাক্কাধাক্কি করা হয় বলেও অভিযোগ তাঁর। এই নিয়ে তীব্র উত্তেজনা ছড়াল মানিকতলায়।

কল্যাণের দাবি, ভোট করতে দিচ্ছে না তৃণমূলের দুষ্কৃতীরা। পাল্টা তৃণমূলের দাবি, ভোট শান্তিপূর্ণভাবে হচ্ছে দেখে বিজেপি প্রার্থী অশান্তি করতে এসেছেন। বিজেপি কর্মীদের মারধরে হাত ভেঙেছে তৃণমূল কর্মীর। প্রতিবাদে বুথের সামনে ধর্নায় বসেন কল্যাণ চৌবে।

যে বুথের সামনে এই ঘটনা ঘটে, খবর পেয়ে সেখানে পৌঁছন মানিকতলার তৃণমূল প্রার্থী সাধন পাণ্ডে। তিনি পৌঁছতে উত্তেজনা আরও বাড়ে। সাধনের অভিযোগ, বিজেপির প্রার্থী ভোট বানচাল করার চেষ্টা করছেন। তিন ঘণ্টার মধ্যেই গোলকিপার গোল খেয়ে নিয়েছেন। তাই এখন প্লে অ্যাক্টিং করছেন।

পরিস্থিতি সামাল দিতে মানিকতলার ওই বুথের সামনে পৌঁছয় বিরাট পুলিশ বাহিনী ও সেন্ট্রাল ফোর্স। বেশ কিছুক্ষণ দু’পক্ষের মধ্যে বচসা চলার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আপাত পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানা গিয়েছে। ভোটও স্বাভাবিক হচ্ছে বলে খবর। তবে জেলার তুলনায় এদিনও কলকাতার ভোটের হার বেশ খানিকটা কম। সকাল ১১টা পর্যন্ত কলকাতায় ভোট পড়েছে ২৭.৬০ শতাংশ।

You might also like