Latest News

চোপড়ায় ভোটারের বাড়ি লক্ষ্য করে গুলি, এলাকায় বাইক বাহিনীর তাণ্ডব

দ্য ওয়াল ব্যুরো: ভোট শুরুর আগে থেকেই উত্তপ্ত উত্তর দিনাজপুরের চোপড়া। এলাকাবাসীর অভিযোগ, গুলি চলছে দফায় দফায়। আগ্নেয়াস্ত্র হাতে এলাকা দাপিয়ে বেড়াচ্ছে বাইক বাহিনী। কোন দল জড়িত তা এখনও নিশ্চিত করে বলা যায়নি।

স্থানীয় সূত্রে খবর, গতকাল গভীর রাতে চোপড়া বিধানসভার চুটিয়াখোর এলাকায় বাইকে চেপে দশ থেকে বারো জনের একটি দল ঢুকে পড়ে এলাকায়। প্রত্যেকের হাতে ছিল আগ্নেয়াস্ত্র। তারা এলোপাথাড়ি গুলি চালাতে থাকে ভোটারদের বাড়ি লক্ষ্য করে। এলাকারই এক ভোটারের বাড়ির জানলার কাচ ভেঙেছে। দেওয়াল ফুটো হয়ে গেছে।

এলাকার লোকজনের অভিযোগ, গত কয়েকদিন ধরেই নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে ভোটারদের। এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি করা হচ্ছে। পঞ্চায়েত ভোটের আগেও একইভাবে ভয় দেখানো হচ্ছিল বলে অভিযোগ স্থানীয়দের। অনেকেই বলেছেন, এই এলাকার লোকজন পঞ্চায়েত ভোট দিতে যেতে পারেননি। ভোট না দেওয়ার জন্য শাসিয়ে গিয়েছিল দুষ্কৃতীরা।

রাতভর চুটিয়াপাড়ায় গুলি চলেছে বলে অভিযোগ স্থানীয়দের। তবে কোন রাজনৈতিক দলের বাইক বাহিনী তাণ্ডব চালিয়েছে সে ব্যাপারে তাঁরা নিশ্চিত করে কিছু বলতে পারেননি। এলাকায় যথেষ্ট উত্তেজনা রয়েছে। গুলি চলার খবর পেয়েও কেন্দ্রীয় বাহিনী পৌঁছয়নি বলেও দাবি করেছেন এলাকাবাসীরা। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

You might also like