Latest News

সোনিকা মামলায় হাইকোর্টে গিয়েও মিলল না রেহাই, ফের বিপাকে বিক্রম

দ্য ওয়াল ব্যুরো: মডেল সোনিকা সিং চৌহান মৃত্যু মামলায় অব্যাহতি চেয়ে আবেদন করেছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। বুধবার সেই আবেদন খারিজ করে দিল হাইকোর্ট। বদলে বিক্রমের বিরুদ্ধে দ্রুত চার্জ গঠনের নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

নিম্ন আদালতে চলছিল সোনিকা সিং চৌহানের মৃত্যুর মামলা। হাইকোর্টের কাছে সেই মামলা থেকেই নিজের নাম প্রত্যাহারের আর্জি জানিয়েছিলেন বিক্রম। কিন্তু বুধবার সেই আবেদন খারিজ করে দিয়েছে বিচারপতি শিবকান্ত প্রসাদের বেঞ্চ। বিচারপতি স্পষ্ট জানিয়েছেন, যেহেতু নিম্ন আদালতে এই মামলা চলছে, তাই এই মামলায় হস্তক্ষেপ করবে না হাইকোর্ট।

২০১৭ সালের ২৯ এপ্রিল রাসবিহারী মোড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সোনিকার। সেদিন স্টিয়ারিংয়ে ছিলেন বিক্রম। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন ভোর সাড়ে তিনটে নাগাদ গড়িয়াহাট থেকে তীব্র গতিতে রাসবিহারীর দিকে আসছিল বিক্রমের গাড়ি। লেক মলের কাছে আসতেই লেক রোড থেকে বেরিয়ে আসে আরও একটি গাড়ি। ওই গাড়িকে পাশ কাটাতে গিয়েই নিয়ন্ত্রণ হারান বিক্রম। সজোরে গিয়ে ধাক্কা মারেন সামনের ডিভাইডারে। গাড়ির গতি এতই বেশি ছিল যে ছিটকে ফুটপাথের অন্য পাশে চলে যায় অভিনেতার বিলাসবহুল গাড়ি।

ডিভাইডারে সজোরে ধাক্কা খেয়ে দুমড়ে যায় গাড়ির সামনের অংশ। গুরুতর ভাবে জখম হন বিক্রম এবং সোনিকা। হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় সোনিকার। এরপর থেকেই শুরু হয় জলঘোলা। প্রথম থেকেই বিক্রমের বিরুদ্ধে বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগ ওঠে। অনেকেই দাবি করেন সেদিন গাড়ি চালানর সময় মদ্যপ অবস্থায় ছিলেন অভিনেতা। কিন্তু বিক্রম দাবি করেন, তিনি সেই সময় মদ্যপ ছিলেন না। এমনকী গাড়িও সাধারণ গতিতে চলছিল বলেই দাবি করেন তিনি।

You might also like