Latest News

অসুস্থ রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে, হাসপাতালে নিয়ে গেলেও বাড়ি ফেরানো হবে মন্ত্রীকে

দ্য ওয়াল ব্যুরো: অসুস্থ রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে।

আজ সকালে অসুস্থ বোধ করায় তাঁকে অ্যাপালো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, শ্বাসের সমস্যা হচ্ছিল তাঁর। গায়ে-হাত পায়ে ব্যথা ছিল। হাসপাতালে পরীক্ষা করানো হয়েছে। তবে এখন তাঁর শরীর আগের থেকে ভাল থাকায় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। বাড়িতে তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা।

২০১১ সালে মানিকতলা থেকে জিতে রাজ্য সরকারের ক্রেতা সুরক্ষা মন্ত্রী হয়েছিলেন সাধন পাণ্ডে। এর আগেও অসুস্থ ছিলেন তিনি। চিকিৎসা চলছিল তাঁর।

করোনা আবহে রাজ্যের একাধিক নেতা-মন্ত্রীর অসুস্থ হয়ে পড়ার খবর সামনে এসেছে। শ্বাসকষ্ট নিয়ে গতকালই এসএসকেএম-এ ভর্তি হয়েছিলেন মদন মিত্র। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে। তাঁর বুকের সিটি স্ক্যান রিপোর্ট দেখে ডাক্তারদের ধারণা, করোনা আক্রান্ত হয়েছেন মদন মিত্র। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রাও কম। অন্যদিকে, করোনা আক্রান্ত হয়েছেন খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহাও।

You might also like