Latest News

ফুলশয্যায় করোনার কাঁটা, বিয়ের পরের দিন বরের রিপোর্ট এল পজিটিভ, দাশনগরে আতঙ্ক

দ্য ওয়াল ব্যুরো: একেই বোধহয় বলে নিয়তি! কপালের ফের!

বিয়ে হল। কিন্তু হল না ফুলশয্যা। ঠিক ফুলশয্যার আগের দিনই রিপোর্ট এল বর করোনা আক্রান্ত। নববিবাহিত যুবককে যেতে হল হাসপাতালে। আর সদ্য সিঁথিতে সিঁদুর ওঠা তরুণী আপতত হোম কোয়ারেন্টাইনে। সঙ্গে শ্বশুরবাড়ির সকলেই। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার দাশনগরের কোনা বাগপাড়ায়।

কোভিড আক্রান্ত যুবক পেশায় দাশনগর থানার সিভিক ভলান্টিয়ার। তাঁর কোনও উপসর্গ ছিল না। কিন্তু প্রশাসনের নির্দেশ ছিল, আরও কয়েকজন পুলিশকর্মীর সঙ্গে তাঁরও নমুনা পরীক্ষা হবে। কয়েকদিন আগে হাওড়া হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসেন সিভিক ভলান্টিয়ার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই এই তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল সিভিক ভলান্টিয়ার যুবকের। প্রাথমিক ভাবে বাড়ির লোক রাজি না হলেও পরে মেনে নিয়েছিল। মন্দিরে বিয়ে সারার পর কয়েকজন আত্মীয় ও বন্ধু নিয়ে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করেছিল যুবকের পরিবার। কিন্তু কাল রাত্রিতেই সব অন্ধকার হয়ে গেল। রিপোর্ট এল পজিটিভ।

গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। সংক্রমণের ভয় যেমন গ্রাস করেছে কোনার বাগপাড়াকে তেমনই অনেকের মন খারাপ নবদম্পতির কথা ভেবে। বন্ধুবান্ধবরাও বলছেন, পরিবারের সঙ্গে এত লড়াই করে বিয়ে করল ছেলেটা! কিন্তু কী থেকে কী হয়ে গেল। তবে সকলেই আশাবাদী, সেরে উঠবেন ওই যুবক। হাসপাতালের বেড থেকে ফিরে আসবেন শিগগির।

You might also like