Latest News

পঞ্চায়েতে গোটা বীরভূমে ভোট হলে কেষ্টর ছবি দেওয়ালে ঝুলত, মন্তব্য দিলীপের

দ্য ওয়াল ব্যুরো: অনুব্রত মণ্ডল বনাম দিলীপ ঘোষ। দুই দলের দুই ‘কথা শিল্পী’। এ বলেন আমায় দেখ তো ওঁ বলেন আমায়। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়েন না। একজন সকালে বলেন, তো পাল্টা অন্যজন বিকেলে। কখনও আবার একটু দেরি হয়ে গিয়ে পরের দিন হয়ে যায়। যেমন হলো শনিবার সন্ধেবেলা।

শুক্রবার তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বিজেপি–সহ বিরোধীদের রুখতে নকুলদানার তত্ত্ব দিয়েছিলেন। সেই সঙ্গে বলেছিলেন, লন্ডন থেকে ফোর্স আসুক আর আমেরিকা থেকে, বীরভূমের দুটো আসনেই ফুটবে জোড়া ফুল। চব্বিশ ঘণ্টার মধ্যে পাল্টা তোপ দাগলেন বিজেপি রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। এ দিন ডিজিটাল সাংবাদ মাধ্যমের সঙ্গে সাংবাদিক বৈঠকে বসেছিলেন দিলীপবাবু। অনুব্রতর কথার প্রতিক্রিয়ায় তিনি বলেন, “পঞ্চায়েতে দুটো ব্লকে ভোট করার সুযোগ পেয়েছিলাম। গরু পেটা পিটিয়েছিলাম। কেষ্টবাবুর দলের লোকের পিঠে এখনও দাগ রয়েছে। পুরো জেলায় ভোট হলে ওঁর ছবি অ্যাদ্দিনে দেওয়ালে ঝুলত।”

অনুব্রত যেমন কোনও কথায় রাখঢাক রাখেন না, দিলীপ ঘোষও তাই। একজন কখনও বলেছেন, “পুলিশের গাড়িতে বোম মারো” তো অন্যজন বলেছেন, “স্পটে হিসেব করুন। হাসপাতাল পাঠাবেন, না একদম ডায়রেক্ট শ্মশান।” লোকসভা ভোটের আগে দুজনেই যে নিজেদের সেরা ফর্মে, তা বুঝিয়ে দিলেন পরপর দু’দিন।

অর্জুন সিং বিজেপি-তে যোগ দেওয়ার পরই ব্যারাকপুর শিল্পাঞ্চলের বেশ কিছু জায়গায় তৃণমূলের পার্টি অফিস রাতারাতি বিজেপি হয়ে গিয়েছে। এ ব্যাপারে রাজ্য বিজেপি-র গর্বের শেষ নেই। এটাকে সাংগঠনিক শক্তি হিসেবেই দেখিয়েছেন দিলীপবাবু। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, “আমাদের অনেক অফিস দখল হয়েছিল। অপেক্ষা করুন সব অফিসে পতাকা তুলব। সুদ হিসেবে দু’চারটে এক্সট্রাও নেব।”

শুধু অনুব্রত মণ্ডল নয়। দিলীপবাবুর নিশানা থেকে বাদ যাননি যুব তৃণমূল সভাপতি অভিষেকে বন্দ্যোপাধ্যায়ও। বৃহস্পতিবার অভিষেক বলেছিলেন, “নেত্রীর ছবি একটাই। আমাদের একটাই প্রোডাক্ট। দীনেশদা (ত্রিবেদী) ব্যারাকপুরে দু’লক্ষ ভোটের ব্যবধানে জিতবে। একটাও ভোট কম হলে বলবেন।” এ দিন দিলীপ ঘোষ বলেন, “অভিষেক বাচ্চা ছেলে। কিছু বোঝে না। ওঁকে যুবরাজ হয়েই থাকতে হবে। মহারাজ হতে হবে না।” যার জবাবে অভিষেক ঘনিষ্ঠদের বক্তব্য, “পাগলের প্রলাপে আমরা কোনও প্রতিক্রিয়া জানাই না।”

আরও পড়ুন-

https://www.four.suk.1wp.in/news-state-bobi-hakim-will-be-a-leader-if-he-comes-to-bjp-will-remain-servant-if-stays-back-in-tmc-says-dilip-ghosh/

You might also like