Latest News

করোনা: টলিপাড়ার ভবিষ্যৎ নিয়ে নন্দনে বৈঠক কাল

দ্য ওয়াল ব্যুরো: করোনা আতঙ্কে ইতিমধ্যেই বন্ধ হয়েছে বলিউডের শ্যুটিং। সিনেমা-সিরিয়াল-ওয়েব সিরিজ সবের শ্যুটিংই বন্ধ হয়েছে আগামী ৩১ মার্চ পর্যন্ত। ১৯ মার্চ থেকে বন্ধ হবে শ্যুটিং। যদি টলিপাড়ায় এখনও এ ব্যাপারে কোনও সিদ্ধান্ত হয়নি। কারণ শ্যুটিংয়ের জন্য বেশ কিছু ইউনিট ইতিমধ্যেই দেশের বাইরে রয়েছে। ফলে আচমকা শ্যুটিং বন্ধ হয়ে গেলে তারা সমস্যা পড়তে পারে। সেইজন্যই সবদিক ভেবেচিন্তে আগামীকাল মঙ্গলবার বৈঠক ডাকা হয়েছে। নন্দনে বিকেল ৪টেয় বৈঠক হবে আগামীকাল। থাকবেন রাজ্যের স্বরাষ্ট্র এবং তথ্য সংস্কৃতি সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

করোনা মোকাবিলায় সোমবার নবান্নে জরুরি মিটিং ডেকেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন আগামী ৩১ মার্চ পর্যন্ত রাজ্যের সমস্ত সিনেমা হল-অডিটোরিয়াম-স্টেডিয়াম-সুইমিং পুল এবং রিয়্যালিটি শোয়ের শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর পাশাপাশি জরুরি বৈঠক হয় পুরসভাতেও। সেখানেও সিদ্ধান্ত হয়েছে যে রাজ্যের একাধিক থিয়েটার মঞ্চও ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে। সেই তালিকায় রয়েছে স্টার থিয়েটার, মোহিত মৈত্র মঞ্চ এবং উত্তম মঞ্চ। যেসব দর্শকরা এর মধ্যেই টিকিট কেটে ফেলেছেন তাঁদের পুরসভার তরফে টাকা ফেরত দেওয়া হবে বলেও জানানো হয়েছে।

সোমবারও ইম্পার তরফে বৈঠক হওয়ার কথা ছিল টলিপাড়ায়। যদিও দুটি বৈঠক ভেস্তে গিয়েছে বলে খবর। তবে করোনা আতঙ্কে টলিপাড়ার ভবিষ্যৎ কী হবে তা নির্ধারিত হবে আগামীকালের বৈঠকেই। করোনাভাইরাস সংক্রমণ হয়েছে এই সন্দেহে বেলেঘাটা আইডি হাসপাতালে এখন ভর্তি রয়েছেন ১৫ জন। স্বাস্থ্য দফতর সূত্রে খবর, এখনও পর্যন্ত ৬৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। সবকটি রিপোর্টই এসেছে নেগেটিভ। তবে ভারতে বেশ ভাল ভাবেই থাবা বসিয়েছে নোভেল করোনাভাইরাস। মৃত্যু হয়েছে দু’জনের। মোট আক্রান্তের সংখ্যা ১১১। সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্রে। তারপরেই রয়েছে কেরল।

You might also like