Latest News

ভাইকে জলে ডুবতে দেখে ঝাঁপ দাদার, দু’জনেরই দেহ মিলল চার ঘণ্টা পর

দ্য ওয়াল ব্যুরো : ভাই জলে ডুবে যাচ্ছে দেখে ভাইকে বাঁচাতে জলে ঝাঁপ দিয়েছিল দাদা। কিন্তু ভাইকে তো বাঁচাতে পারলোই না, বরং ভাইয়ের সঙ্গে জলে ডুবে মৃত্যু হলো তারও। এই ঘটনায় শোকের ছায়া বাড়িতে।

হলদিবাড়ি ব্লকের হেমকুমারি উত্তর সরকার পাড়া গ্রামের বাসিন্দা আব্বাস ও রাহেন দুই খুড়তুতো ভাই হরিহর আত্মা। সোমবার দুপুরে বাড়ির লোকেদের অজান্তেই পুকুরে স্নান করতে নামে বছর সাতেকের আব্বাস সরকার। সেই সময় পুকুর পাড়ে দাঁড়িয়েছিল ১২ বছরের দাদা রাহেন সরকার। ভাই জলে ডুবে যাচ্ছে দেখে ঝাঁপ মারে রাহেন।

দূর থেকে রাহেনকে পুকুরে নামতে দেখেন কিছু এলাকাবাসী। দেখেই তাঁরা ছুটে আসেন। অনেকক্ষণ ধরে দুই ভাইকে বাড়িতে দেখতে না পেয়ে বাড়ির লোকেরাও খুঁজতে খুঁজতে পুকুরপাড়ে এসে উপস্থিত হন। প্রায় চার ঘণ্টা খোঁজার পর দুই ভাইয়ের মৃতদেহ পাওয়া যায়।

এই ঘটনার পর সেখানে আসে হলদিবাড়ি থানার পুলিশ। থানার আইসি দেবাশিস বসু জানান, পরিবারের লোকের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, খুড়তুতো হলেও আপন ভাইয়ের মতোই ছিল আব্বাস ও রাহেন। কোনওভাবে পুকুরে নামতে গিয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। দুজনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মঙ্গলবার দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে।

You might also like