Latest News

নিশীথের তুলির টানে ক্যানভাসে মোদী, সাংসদের প্রতিভা দেখে অবাক বিজেপি কর্মীরাও

দ্য ওয়াল ব্যুরো: লকডাউন না হলে বোধহয় জানাই যেত না তাঁর এমন প্রতিভা রয়েছে!

কোচবিহারের তরুণ বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের তুলিতে ক্যানভাসে ফুটে উঠল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি। আঁকার ছবি নিজেই টুইট করেছেন নিশীথ।

প্রথমে পেন্সিল স্কেচ তারপর জল রঙে প্রধানমন্ত্রীর অবয়ব এঁকেছেন নিশীথ। আলোর শেড থেকে রিমলেস চশমা– সবটাই নিখুঁত ভাবে ফুটে উঠেছে বিজেপি সাংসদের আঁকায়।

লকডাউনের বন্দিদশায় অনেকেই বাড়িতে বসে নানাবিধ কাজকর্ম করছেন। তারপর সেসব শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। রাজনীতিক থেকে খেলোয়াড়, সেলিব্রিটিদের অনেকেরই অজানা দিক উঠে এসেছে এই সময়ে। বাদ গেলেন না কোচবিহারের সাংসদও।

যদিও অনেকের বক্তব্য, নিশীথের এই শিল্পকলার প্রতি আগ্রহ হঠাৎ করে তৈরি হয়েছে তা নয়। এটা তাঁর কৈশোর থেকেই রয়েছে। বছর তিনেক আগে যুব তৃণমূল নেতা থাকাকালীন কোচবিহারে গণেশ পুজো করেছিলেন নিশীথ। সেই প্যান্ডেল দেখে অনেকেরই চোখ ধাঁধিয়ে গিয়েছিল। অনেকের মতে, গোটা প্যান্ডেলের কারুকার্য ছিল নিশীথের মস্তিষ্কপ্রসূত।

সোশ্যাল মিডিয়ায় নিশীথের আঁকার ছবি দেখে অবাক হয়েছেন অনেক বিজেপি কর্মীও। অনেকেরই বক্তব্য, রাজনীতিকদের অনেকেরই এমন নানান প্রতিভা থাকে কিন্তু দল, প্রশাসনিক কাজের মাঝে সেসব চর্চার সুযোগ হয় না আর মানুষও জানতে পারেন না। তাঁদের মতে, লকডাউন সেই সুযোগ তৈরি করে দিয়েছে।

You might also like