Latest News

সুশান্তের মোমের মূর্তি গড়লেন আসানসোলের ভাস্কর সুকান্ত, রাখবেন নিজের মিউজিয়ামে

দ্য ওয়াল ব্যুরো: গত ১৪ জুন, তিনমাস আগে এক রবিবাসরীয় দুপুরে দেশবাসীর অনেকেরই কার্যত মাথায় আকাশ ভেঙে পড়েছিল। সুশান্ত সিং রাজপুতের আকস্মিক এবং রহস্যজনক মৃত্যুর খবরে ফিল্ম ইন্ড্রাস্ট্রির বাইরের লোকেরাও হতবাক হয়ে গিয়েছিলেন। তরুণ প্রাণবন্ত অভিনেতার এমন রহস্যজনক এবং মর্মান্তিক মেনে নিতে পারেননি কেউই। গত তিনমাসে সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। সেসব জল্পনা এখনও চলছে।

Image

তবে মৃত্যুর পর যে সুশান্তকে এক মুহূর্তের জন্যও তাঁর অনুরাগীরা ভোলেননি সেই প্রমাণ পাওয়া গিয়েছে বারবার। সোশ্যাল মিডিয়ার নিউজ ফিডে সুশান্তের ছবি, সিনেমার ক্লিপিং, সাক্ষাৎকার, ছবির গানের দৃশ্য, সংলাপ ও আরও অনেক কিছুই বারবার ঘুরেফিরে এসেছে। প্রয়াত অভিনেতাকে সবাই সবার মতো করে শ্রদ্ধা জানিয়েছেন। এবার সুশান্তের মোমের মূর্তি গড়লেন বাংলার এক শিল্পী। আসানসোলের শিল্পী সুকান্ত রায় সুশান্তের মোমের মূর্তি বানিয়েছেন। তিনি জানিয়েছেন, নিজের মিউজিয়ামের জন্যই আপাতত এই মূর্তি বানিয়েছেন তিনি।

Image

মোমের মূর্তির মুখে লেগে রয়েছে সুশান্তের অতি পরিচিত হাসি। পরনে কালো প্যান্টও, সাদা টি-শার্ট আর ফেডেড ডেনিমের জ্যাকেট। এক ঝলক দেখে তফাত বোঝা মুশকিল। আসানসোলের এই শিল্পীর সৃষ্টি এখন ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুকান্তবাবুর সৃষ্টি দেখতে পেয়েছেন হাজার হাজার নেটিজেন। এমনকি আসানসোলেও ছড়িয়ে পড়েছে এই খবর। একটিবার সুশান্তের মোমের মূর্তি দেখার জন্য শিল্পীর বাড়িতে ভিড় জমিয়েছেন আসানসোলের বাসিন্দারা। তাঁর কাজের ভূয়সী প্রশংসা করে তাঁকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া।

Image

সুকান্তবাবু জানিয়েছেন, রাজপুত পরিবারের তরফে যদি তাঁকে কেউ অনুরোধ করেন তাহলে তিনি প্রয়াত অভিনেতার আরও একটি মোমের মূর্তি বানাবেন। শিল্পীর কথায়, “সুশান্তকে খুবই পছন্দ করতাম। ওঁর আকস্মিক প্রয়াণের পর নিজের মিউজিয়ামের জন্য মোমের মূর্তি তৈরি করি। সুশান্তের পরিবারের কেউ অনুরোধ করলে আরও একটি মূর্তি বানাবো।”

You might also like