Latest News

বাবার কোভিড-চিকিৎসার অনেক খরচ! অবসাদে কুয়োয় ঝাঁপ, দুর্গাপুরে আত্মঘাতী ২১ বছরের ছেলে

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম বর্ধমান: কোভিড-আক্রান্ত বাবার হাসপাতালে চিকিৎসার খরচ জোগাড় করতে না পেরে কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা ছেলে! দুর্গাপুর থানার অন্তর্গত কুড়ুরিয়া ডাঙার মিলনপল্লীর ঘটনায় স্তম্ভিত সকলে। মৃতের নাম আকাশ কর, বয়স ২১ বছর।

স্থানীয় সূত্রের খবর, আকাশের বাবা নিমাই কর করোনা আক্রান্ত হয়ে দুর্গাপুরের শোভাপুরে বেসরকারি এক হাসপাতালে ভর্তি আছেন। আকাশের মা জানিয়েছেন, তাঁর স্বামীর হাসপাতালে চিকিৎসার বিল দাঁড়ায় প্রায় তিন লক্ষ টাকা। কোনওমতে দেড় লাখ টাকা জোগাড় করতে পেরেছিল ছেলে। বাকি টাকা জোগাড় করতে না পেরে অবসাদে বাড়ির সামনে কুয়োতে ঝাঁপ দেয়।

জানা গেছে, রবিবার সকাল থেকেই নিখোঁজ ছিল আকাশ। খুঁজে না পেয়ে, সন্দেহ হয় পড়শিদের। এরপর বাড়ির সামনের কুয়োতে আকাশকে জলের মধ্যে ভাসতে দেখেন তাঁরা।তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশকে, স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশ দেহটি উদ্ধার করে দুর্গাপুরে গান্ধী মোড় সংলগ্ন বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে। চিকিৎসকেরা সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করে।

পরিবারের একমাত্র সন্তান ছিল আকাশ। ছোটো অটো পার্টসের দোকান করে দিন চালাত। ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে দুর্গাপুর শিল্পাঞ্চল।

You might also like