Latest News

শান্তিনিকেতনে যুবকের জিভ কেটে নিলেন দুই মহিলা! মদ্যপানের আসরে তুমুল শোরগোল

দ্য ওয়াল ব্যুরোঃ মদ্যপানের আসরে তরুণের জিভ কেটে নেওয়ার অভিযোগ উঠল শান্তিনিকেতনে। দুই মহিলার দিকে অভিযোগের আঙুল উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

ঘটনাটি ঘটেছে শান্তিনিকেতন থানার অন্তর্গত ফুলডাঙা গ্রামের আদিবাসী পাড়ায়। যে যুবকের জিভ কেটে নেওয়া হয়েছে তাঁর নাম শমাই সরেন। বয়স ২০ বছর। গতকাল রাতে তিনি তাঁর এক বন্ধুর সঙ্গে পাশের বাড়িতে মদ্যপান করতে গিয়েছিলেন। সেখানে পানের আসর বসেছিল। অভিযোগ সেখানেই কোনও বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়।

যে বন্ধু শমাইয়ের সঙ্গে ছিলেন, তিনি কিছু সময়ের জন্য শৌচালয়ে যান। এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন শমাই। তাঁর জিভ কেটে নেওয়া হয়েছে। যে মহিলার বাড়িতে এই মদ্যপানের আসর বসেছিল, তিনিও ঘটনার সঙ্গে যুক্ত বলে অভিযোগ। তাঁর নাম পাকু টুডু। তিনি ও আর একজন মহিলা মিলে যুবকের উপর চড়াও হয়েছিলেন। তারপরেই নাকি শমাইয়ের জিভ তাঁরা কেটে নেন, অভিযোগ আহতের পরিবারের।

শমাইয়ের পরিবারের লোকজন জানিয়েছেন, ওই দুই মহিলা তন্ত্র সাধনার সঙ্গে যুক্ত। সেই কারণেই নাকি জিভ কেটে নিয়েছেন তাঁরা।

আহত অবস্থায় ওই যুবককে নিয়ে যাওয়া হয় বোলপুর মহকুমা হাসপাতালে। ঘটনার তদন্তে নেমেছে শান্তিনিকেতন থানার পুলিশ। পাকু টুডুকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। কিন্তু তাঁরা এই অভিযোগ অস্বীকার করেছেন।

 

You might also like