Latest News

ছিনতাইয়ে বাধা দেওয়ায় হামলা, আট মাসের অন্তঃসত্ত্বাকে ছুরি দিয়ে কুপিয়ে খুন

দ্য ওয়াল ব্যুরো: ছিনতাইকারীদের বাধা দিয়েছিলেন দম্পতি। তাতেই ভয়ঙ্কর হামলা হয় স্বামী-স্ত্রীয়ের ওপর। আট মাসের অন্তঃসত্ত্বাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে আততায়ীরা। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে আলিপুরদুয়ারের হাসিমারাতে।

ঘটনা বৃহস্পতিবার রাতের। কোচবিহারের ঘোকসাডাঙ্গা এলাকার ফেসাবাড়ির বাসিন্দা মজিদা বেগম ও তাঁর স্বামী এক্রামূল হক।  পুলিশ জানিয়েছে, গতকাল রাতে এক আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিলেন তাঁরা।  রাত ১০টা নাগাদ হাসিমারা জাতীয় সড়কে তাঁদের গাড়ি আটকায় আততায়ীরা।  টাকাপয়সা, গয়না বের করে দিতে বলে।  মজিদা রাজি না হওয়ায় হুমকি দিতে থাকে দুষ্কৃতীরা।

নিহতের পরিবার জানাচ্ছে, মজিদা ও তাঁর স্বামী দুজনেই ছিনতাইকারীদের বাধা দেওয়ার চেষ্টা করেন।  তাতেই পরিস্থিতি বিগড়ে যায়।  চুরি, ভোজালি বের করে মজিদা ও তাঁর স্বামীর ওপর ঝাঁপিয়ে পড়ে দুষ্কৃতীরা।  মজিদার গলায় পর পর ছুরির কোপ বসিয়ে দেয়।  দম্পতির আর্ত চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যায় ছিনতাইবাজরা।  রক্তাক্ত অবস্থায় দুজনকে উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয় প্রসূতির। তাঁর স্বামী এক্রামূলের চিকিৎসা চলছে। কোচবিহার এম জে এন মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে তাঁকে। এক্রামূলের অবস্থাও গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like