Latest News

বালির দুই বউ ফিরছেন শ্বশুরবাড়িতে! রাজমিস্ত্রী পর্বে ইতি

দ্য ওয়াল ব্যুরো: তাদের অসম প্রেম, পালিয়ে যাওয়া, ধরা পড়ে পুলিশের বিরুদ্ধে গর্জে ওঠা— এসবই ২০২১-এর শেষ দিকটায় বাঙালিকে রোমাঞ্চিত করে তুলেছিল। কেউ বলেছিল ছিঃ ছিঃ, কেউ বলেছিল বেশ! তবে বাইশের শুরুতে বালির নিশ্চিন্দার কর্মকার বাড়ির দুই বউ রিয়া ও অনন্যা ফের হয়তো ফিরতে চলেছেন শ্বশুরবাড়ি। রাজমিস্ত্রী পর্বে যবনিকা টানতে চলেছেন তাঁরা।

কর্মকার বাড়ির এক ছেলে পলাশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রিয়া ও অনন্যা নিরাপদ জায়গায় রয়েছেন। কিন্তু শ্রীরামপুরে যাওয়ার নাম করে মুর্শিদাবাদ হয়ে মুম্বই পালিয়ে যাওয়া দুই বউয়ের ভবিষ্যৎ কী? পলাশ জানিয়েছেন, ডিভোর্সের প্রশ্ন নেই। তিনি এবং তাঁর পরিবারের বাকিরা মনে করেন, রিয়া, অনন্যার ব্রেন ওয়াশ করে ওই ঘটনা ঘটানো হয়েছিল। যত দোষ ওই দুই রাজমিস্ত্রী শুভজিৎ দাস ও শেখর মজুমদারের।

পলাশ বলেছেন, ওই দুই রাজমিস্ত্রী ক্রিমিনাল। রিয়া, অনন্যাও ওই ধরনের মেয়ে নন যে রাজমিস্ত্রীদের সঙ্গে পালিয়ে যাবেন। তাঁর আরও বক্তব্য, দুই ভাইয়ের বাড়িতে না থাকার সুযোগ নিয়ে ওই দুই রাজমিস্ত্রী এই কাণ্ড ঘটিয়েছিল।
হাজতবাসের পর কয়েকদিন আগেই ছাড়া পেয়েছেন মুর্শিদাবাদের দুই রাজমিস্ত্রী। তাঁরা বলেছিলেন, আমরা রাজমিস্ত্রী বলে কি আমাদের মন নেই? আমরা কি ভালবাসতে পারি না?

তবে পলাশ জানাচ্ছেন, ওদের সঙ্গে দুই বউয়ের ঘর বাঁধার কোনও বিষয়ই নেই। তাঁরা নিজেদের ঘরেই ফিরবেন। তবে সেই শুভক্ষণ কবে তা এখনও স্পষ্ট নয়।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like