Latest News

পূর্ব বর্ধমানে জাতীয় সড়কের উপর দুর্ঘটনা, লরির ধাক্কায় মৃত্যু যুবকের

দ্য ওয়াল ব্যুরো: পূর্ব বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কের উপর লরির ধাক্কায় মৃত্যু হয়েছে এক যুবকের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আর একজন। বুধবার দুপুরে এই ঘটনা ঘটেছে ২ নম্বর জাতীয় সড়কের উপর মেমরি থানার পালসিট ওভার ব্রিজের আগে কুমারপাড়া এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম দুলাল মজুমদার (২২)। আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন আর এক যুবক রাজদীপ দাস।

স্থানীয় সূত্রে খবর, বুধবার দুপুরে এই দুই যুবক স্কুটি নিয়ে জাতীয় সড়ক ধরে শক্তিগড়ের দিক থেকে রসুলপুরের দিকে যাচ্ছিলেন। একই দিকে যাওয়া একটি লরি আচমকা তাঁদের স্কুটিতে ধাক্কায় মারে। স্কুটির পিছনে বসা দুলাল মজুমদার ছিটকে রাস্তায় পড়ে যান। আর একজন যুবক রাজদীপ দাসকে আরও বেশ কিছুটা দূরে ছিটকে গিয়ে পড়েন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পালসিট ফাঁড়ির পুলিশ। তাঁরাই দুই যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে দুলাল মজুমদারকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় রাজদীপ দাস হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। পুলিশ সূত্রে খবর, মৃত যুবক দুলাল মজুমদার মেমারি ১ নম্বর ব্লকের পশ্চিম রসুলপুরের বাসিন্দা। জানা গিয়েছে, রাজদীপ দাস দুলালের বন্ধু। দুই যুবকের পরিবার জানিয়েছে, বুধবার দুপুরে দু’জন খেলা দেখতে যাচ্ছে বলে বাড়ি থেকে বেরিয়েছিল। দুলাল এবং রাজদীপ দু’জনেরই খেলাধুলোয় ঝোঁক ছিল বলে জানিয়েছে তাঁদের পরিবার।

আপাতত ঘাতক লরির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তের স্বার্থে স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদও করা হচ্ছে বলে জানিয়েছে তারা।

You might also like