Latest News

তৃণমূলের জয় নিয়ে আত্মবিশ্বাসী মিমি, ‘খেলা হচ্ছে তো’ বলে টুইট করলেন

দ্য ওয়াল ব্যুরো: একুশের মহারণের ফলাফল শুরু হয়ে গেছে। প্রত্যাবর্তন না পরিবর্তন, আজ তার উত্তর মিলবে! তবে পরিস্থিতি যে দিকে গড়াচ্ছে তাতে ভীষণই আত্মবিশ্বাসী তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। যথেষ্ট উত্তেজনা, বিশ্বাস নিয়ে টুইট করলেন সোশ্যাল মিডিয়াতে। সেই বিখ্যাত ডায়াগল ‘খেলা হবে’-র ছোঁয়া রেখে টুইটারে মিমি বিরোধীদের প্রশ্ন করলেন, ‘খেলা হচ্ছে তো?’

এবারের বিধানসভা নির্বাচনে ‘খেলা হবে’ স্লোগানে সরগরম হয়েছিল রাজ্য রাজনীতি। প্রথম তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য ‘খেলা হবে’ স্লোগানকে গান আকারে সামনে আনেন। যা রাতারাতি জনপ্রিয়তা পায়। তারপর তৃণমূল ও বিজেপি দুই দলই ‘খেলা হবে’ স্লোগান ব্যবহার করেছে নিজেদের রাজনৈতিক প্রচারে। তাই মনে করা হচ্ছে নিজের টুইট দিয়ে বিজেপি সমর্থদকেরই বিঁধেছেন সাংসদ মিমি।

অন্যদিকে কোভিড পরিস্থিতিতেও মিমি একজন প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। তিনি চালু করেছেন কোভিড হেল্প লাইন। করোনার দ্বিতীয় ঢেউ একেবারে সুনামির আকার নিয়েছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। তার ওপরে হাসপাতালে বেড, অক্সিজেনের ঘাটতি শুরু হয়েছে। এই সময় মানুষের পাশে দাঁড়ানো যে তাঁর কাজ তা তিনি প্রমাণ করে দিলেন। গতকাল রাতে মিমি টুইট করে জানান যে এই পরিস্থিতি যে কোনও রকম সাহায্যের জন্য প্রস্তুত রয়েছে মিমির টিম। সেই পোস্টে বলা হয়েছে অক্সিজেন, ওষুধ ছাড়াও যদি কোনও অসুবিধার সম্মুখীন হন সাধারণ মানুষ তাহলে যেন হেল্পলাইন হিসেবে দেওয়া নম্বরে ফোন করা হয়।

You might also like