Latest News

Mayna Murder Case: ময়নায় যুবক খুনে রাজনৈতিক কারণ নেই, স্ত্রী ও ভাইকে গ্রেফতারের পর পুলিশের দাবি

দ্য ওয়াল ব্যুরো: ময়নায় যুবক খুনের (Mayna Murder Case) ঘটনায় রাজনৈতিক কোন সম্পর্ক নেই। পারিবারিক টানাপোড়েনের জন্যই খুন হন ওই যুবক। প্রাথমিক তদন্তের পর এমনটাই দাবি পুলিশের (Police)। বুধবারই মৃতের স্ত্রী রূপালী পাত্র ও ভাই বলরাম পাত্রকে গ্রেফতার করে পুলিশ। যদিও বিজেপির দাবি ছিল, রাজনৈতিক কারণেই ওই ব্যক্তি খুন হয়েছে। বৃহস্পতিবার ওই যুবকের স্ত্রী ও ভাইকে আদালতে তোলা হয়।

তমলুকে এসডিপিও আলি আকবর জানিয়েছেন, প্রাথমিক তদন্তের পর খুনের সঙ্গে রাজনৈতিক কোনও যোগসূত্র খুঁজে পাননি তাঁরা। পরিবারিক ঝামেলার জেরে ওই ব্যক্তি খুন হয়েছেন বলে দাবি এসডিপিও তাঁর।

বুধবার ময়না থানার অন্তর্গত চাঁদিবেনিয়া গ্রামে কৃষ্ণ পাত্রের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। বাড়ির পাশে একটি নালা থেকে মেলে তাঁর দেহ। মাথার এক পাশে আঘাতের চিহ্ন ছিল। তারপরেই কৃষ্ণ পাত্রকে দলের কর্মী বলে দাবি করে বিজেপি। একই সঙ্গে তাঁদের অভিযোগ ছিল, কৃষ্ণ পাত্রকে রাজনৈতিক কারণেই খুন করা হয়েছে।

অর্জুনের তোপের পর‌ই তৃণমূল কাউন্সিলরের ছেলেকে গ্রেফতার এন‌আইএর

যদিও পরিবারের সদস্যরা দাবি করেন, ওই ব্যক্তির সঙ্গে কোনও রাজনৈতিক দলের সম্পর্ক নেই। দু’পয়সা রোজগারের জন্য স্থানীয় ইটভাটায় কাজ করতেন কৃষ্ণ। মঙ্গলবার রাতে বাড়ি দালানে বসে জাল গুনে ছিলেন কৃষ্ণ। রাতে ঘরে ঘুমতে জাননি দেখেও স্বামীর খোঁজ করেনি স্ত্রী। পরদিন সকালে রক্তাক্ত অবস্থায় তাঁর মৃতদেহ মেলে। তাতেই সন্দেহ দানা বাঁধে পুলিশের মনে।

You might also like