Latest News

দগ্ধ দেহ ঝুলছে থামের উপর থেকে, খসে পড়ছে চামড়া! আলিপুরদুয়ারে ফ্লাইওভারের নীচে ভয়াবহ আগুন

দ্য ওয়াল ব্যুরো: বর্ষশেষে মর্মান্তিক ঘটনা। আলিপুরদুয়ার শহরে ১ নম্বর অসম গেটে রেলওয়ে ফ্লাইওভারের নীচে আগুনে পুড়ে মৃত্যু হল এক ব্যক্তির! ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

গভীর রাতে খবর পেয়ে রাতেই আলিপুরদুয়ার দমকল কেন্দ্র থেকে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ওই ব্যক্তিকে প্রাণে বাঁচানো যায়নি। ঘটনাস্থলে যান আলিপুরদুয়ারের প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তী ও আলিপুরদুয়ার পুর সভার প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন বাবলু কর। কী কারণে আগুন লাগল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে দমকল।

জানা গিয়েছে, গতকাল, বৃহস্পতিবার রাত বারোটা নাগাদ আলিপুরদুয়ারের ওই ফ্লাইওভারের নীচে হঠাৎই দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। স্থানীয়রা জল দিতে শুরু করে এবং দমকলে খবর দেয়। দমকল আগুন নিভিয়ে একটি দেহ উদ্ধার করে। দেখা যায়, উড়ালপুলের নীচে একটি থামের ওপর থেকে এক জনের দেহ ঝুলছে উপুড় হয়ে। আগুনে ঝলসে গিয়েছে মাথা থেকে পা পর্যন্ত। শরীর থেকে চামড়া খসে পড়ছে।

দেহটি এমন ভাবেই ঝলসে গিয়েছে, যে সেটি কোনও ব্যক্তি না মহিলার তা বোঝার উপায় ছিল না প্রথমে। পরে পুরুষ বলে নিশ্চিত করেন দমকলকর্মীরা। দেহটি কোনওভাবে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দগ্ধ ও মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। তিনি আত্মঘাতী হয়েছেন নাকি অগ্নিকাণ্ডের জেরে মৃত্যু হয়েছে, তাও এখনও ধোঁয়াশা। শুরু হয়েছে তদন্ত।

প্রাথমিক তদন্তে অনুমান, শীতের থেকে বাঁচতে আগুন জ্বালানো হয়েছিল আলিপুরদুয়ারের ওই উড়ালপুলের নীচে। সেই আগুনই বিপদ ঘটিয়েছে আচমকা। আবার আত্মহত্যার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

You might also like