Latest News

Marriage Ceremony Chaos: পিসির বিয়েতে ভাইপো খুন! পিটিয়ে মারল ক্যাটারিং কর্মীরা

দ্য ওয়াল ব্যুরো: পিসির বিয়ের ভোজে মারপিটে (Marriage Ceremony Chaos) প্রাণ গেল ভাইপোর! এমন ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে দুর্গাপুরের (Durgapur)জামুড়িয়ায়।

মৃতের আত্মীয়রা জানিয়েছেন, শুক্রবার রাতে জামুড়িয়া থানার বাগডিহা গ্রামে পিসির বিয়েতে গিয়েছিলেন রবি চৌধুরী। সেখানে লাস্ট ব্যাচে খেতে বসেছিলেন পরিবারের নিকট আত্মীয়রা। সেই সময় ক্যাটারিং কর্মীরা জানান খাবার পর্যাপ্ত নেই। তাতে বিয়ে বাড়িতে গোলমাল বাঁধে। মুহূর্তের মধ্যে দু’পক্ষের সঙ্গে হাতাহাতি শুরু হয়ে যায়। মারপিট থামাতে এগিয়ে যান বছর উত্রিশের যুবক রবি। কিন্তু তাঁর কোনও কথাই নাকে নেয়নি ক্যাটারিংয়ের কর্মীরা। উল্টে রবিকে ধরে ব্যাপক মারধর শুরু করে তারা। বিয়েবাড়ির বাকি সদস্যরা তখন রবিকে ক্যাটারিংয়ের কর্মীদের হাত থেকে বাঁচিয়ে বাহাদুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর রবিকে ছেড়েও দেওয়া হয়েছিল। কিন্তু শনিবার সকালে বাড়িতে বুকে ব্যাথা অনুভব করেন রবি। তাঁকে ফের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনা আরও দুজন আহত হয়েছে।

সম্পত্তির লোভে বৃদ্ধ বাবা-মাকে বাড়ি থেকে তাড়িয়ে গ্রেফতার ছেলে-ছেলের বউ

মৃতের ভাই অজিত চৌধুরীর দাবি, তিনি জানতে পেরেছেন ক্যাটারিং কর্মীরা মদ্যপ অবস্থায় ছিল। ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বাড়ির ছেলের এমন মর্মান্তিক পরিণতিতে বিয়েবাড়িতে নেমে এসেছে শোকের ছায়া।

You might also like