Latest News

শ্বশুরবাড়িতে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, চাঞ্চল্য ভাতারে

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব বর্ধমান: শ্বশুরবাড়ি (In law’s house) থেকে উদ্ধার হল যুবকের ঝুলন্ত দেহ (dead body)। বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় পূর্ব বর্ধমানের (East Bardhaman) ভাতারের নরজা গ্রামে। মৃতের নাম রাজেন ঘোষ (২৪)। বাড়ি ভাতারের পালার গ্রামে।

একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন রাজেন। বছর দেড়েক আগে ভাতারের নরজা গ্রামের বাসিন্দা এক তরুণীর সঙ্গে তাঁর বিয়ে হয়। পুজো উপলক্ষে দিন পাঁচেক আগে নরজা গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন। বৃহস্পতিবার রাতে একটি ঘরে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখেন শ্বশুরবাড়ির লোকজন। সঙ্গে সঙ্গে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ভাতার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

শুক্রবার রাজেনের দেহ ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাজেনের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় রয়েছে তাঁর পরিবারের লোকজন। রাজেনের বাবা মানিক ঘোষের দাবি, তাঁদের ছেলেকে মেরে ফেলা হয়েছে। উপযুক্ত তদন্তের দাবিতে ভাতার থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা। মৃতের শ্বশুর মৃন্ময় ঘোষ জানান, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। বাড়ির সদস্যরা অনুষ্ঠান বাড়িতে গিয়েছিলেন ফিরে এসে দেখেন দরজা বন্ধ। এরপর দরজা খুলে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় তাঁকে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুজো শেষ হতেই ভয় ধরাচ্ছে ডেঙ্গি, দমদমে মৃত্যু মাধ্যমিকের ছাত্রের

You might also like