Latest News

Lover Beaten: ভুল বোঝাবুঝি মেটাতে প্রেমিকার বাড়িতে যেতেই মার খেয়ে হাসপাতালে যুবক

দ্য ওয়াল ব্যুরো: ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার প্রস্তাব নিয়ে বন্ধুদের সঙ্গে প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন যুবক । তারপরেই সবান্ধব ঠাঁই হল ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। অভিযোগ, প্রেমিকার পরিবারের সদস্যদের মারেই এমন পরিণতি (Lover Beaten)। এই ঘটনায় বুধবার দুপুরে তুমুল চাঞ্চল্য ছড়ায় ধূপগুড়ির (Dhupguri) কালীরহাট এলাকায়।

ধুপগুড়ি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই যুবক। তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল কালীরহাট সংলগ্ন এলাকার এক তরুণীর। ওই যুবকের দাবি, গত দুই বছর ধরে তাঁদের মধ্যে সম্পর্ক। কথা ছিল সারাজীবন একে অপরের সুখ দুঃখের সঙ্গী হবেন। সব ঠিক ছিল। আচমকাই যোগাযোগ বন্ধ করে দেন তাঁর প্রেমিকা। তাঁর এমন আকস্মিক বদলে যাওয়ায় বিহ্বল হয়ে পড়েন তিনি।

এদিকে ওই যুবকের সঙ্গীরা বন্ধুর এমন কষ্ট দেখে কথা বলিয়ে সমস্যার সুরাহার পথ খোঁজেন। পরিকল্পনা করেই বুধবার ওই যুবককে নিয়ে ধূপগুড়ি থেকে তাঁর প্রেমিকার সঙ্গে কথা বলতে ছুটে যান কালীরহাট বাজারে ওই তরুণীর বাড়িতে।

Primary Teacher Recruitment Fraud: চাকরি দেওয়ার নামে ৮৩ লক্ষ টাকার প্রতারণায় গ্রেফতার তৃণমূলের উপপ্রধান, ছাড়েননি জামাইকেও

প্রেমিকার বাড়িতে সিনেমার নায়কের মতো ঢুকলেও কিছুক্ষণের মধ্যেই তাঁর বন্ধুরা তাঁকে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে (Rural Hospital) নিয়ে এলেন ঘায়েল অবস্থায় বাইকে চাপিয়ে। অভিযোগ প্রেমিকার পরিবারের সদস্যদের মারে জখম হয়েছেন তাঁর সঙ্গে যাওয়া বেশ কয়েকজন বন্ধু বান্ধবীও। সবাই ধুপগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন।

ওই তরুণীর বাড়ির সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে কেউ কোনও মন্তব্য করতে চাননি। তবে থানায় গিয়ে দু-পক্ষই বিষয়টি মিটিয়ে নিতে তৎপর হয়েছে বলে খবর।

You might also like