Latest News

অনুব্রতর মহিলা নিরাপত্তারক্ষীদের গাড়ি দুর্ঘটনার কবলে, তিন জন আশঙ্কাজনক

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম: তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কনভয়ের মহিলা নিরাপত্তারক্ষীদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল। বুধবার সন্ধ্যায় নিয়ন্ত্রণ হারিয়ে শান্তিনিকেতন সোনাঝুড়ির কাছে বৈদ্যুতিন খুঁটিতে ধাক্কা মারে গাড়িটি৷ আহত হন পাঁচ জন মহিলা নিরাপত্তারক্ষী। তাঁদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর । তাঁদের বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলকোটে দলীয় নেতা খুন হয়েছেন বলে এদিন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল তাঁর বাড়িতে যান। সেখান থেকে তিনি বোলপুরের বাড়িতে ফিরলে তাঁর কনভয়ে থাকা মহিলা নিরাপত্তারক্ষীদের গাড়িটি সিউড়ির উদ্দেশে রওনা দেয়। পথে সোনাঝুড়ির রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে লোহার বৈদ্যুতিন খুঁটিতে ধাক্কা মারে বোলেরো গাড়িটি । জানা গিয়েছে, এক মহিলা পুলিশ আধিকারিক সহ পাঁচ জন মহিলা পুলিশ কর্মী ছিলেন গাড়িটিতে। গুরুতর আহত হন আধিকারিক সহ তিন জন।

জানা গিয়েছে, উনিশের লোকসভার আগে থেকেই রাজ্য সরকার কেষ্ট মণ্ডলের জন্য মহিলা নিরাপত্তারক্ষী নিয়োগ করে। তাঁর কনভয়ে একটি গাড়ি থাকে শুধু তাঁদের জন্য। অনুব্রতর সূচি অনুযায়ী তাঁরা সময় মতো গাড়ি নিয়ে সিউড়ি থেকে বোলপুর চলে আসেন।

বাড়িতে বসেই অনুব্রত খবর পান তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা মহিলা কর্মীদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। সঙ্গে সঙ্গে তিনি জেলা স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করেন। বৃহস্পতিবার সকালে জখম মহিলা পুলিশ কর্মীদের দেখতে হাসপাতালে যেতে পারেন অনুব্রত।

You might also like