Latest News

‘প্রভাবশালী’ শুভেন্দুর এখনই গ্রেফতার চাই, মেটা-সাক্ষাৎ বিতর্কে দাবি কুণালের

দ্য ওয়াল ব্যুরো: সলিসিটর জেনারেল তথা সিবিআই আইনজীবী তুষার মেটার সঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সাক্ষাৎ ঘিরে বিতর্ক জারি রয়েছে। দুজনের বিরুদ্ধেই একের পর এক সমালোচনার তির ছুড়ছেন শাসকদলের নেতারা। এর মাঝেই এবার শুভেন্দু অধিকারীর গ্রেফতারি দাবি করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

এদিন টুইটে কুণাল বাবু লিখেছেন, কয়লা ব্লক কাণ্ডে এক অভিযুক্তের সঙ্গে বৈঠকের অভিযোগে প্রাক্তন সিবিআই প্রধান রঞ্জিত সিনহার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল। তুষার মেটার ক্ষেত্রেও তা হওয়া উচিত বলে দাবি করেছেন তিনি। প্রশ্ন তুলেছেন, নারদ কাণ্ডে সিবিআইয়ের এফআইআরে নাম থাকা শুভেন্দু সলিসিটর জেনারেল তথা সিবিআইয়ের আইনজীবী তুষার মেটার বাড়ি যাওয়ার ঘটনায় ছাড় পাবেন কেন?

অবিলম্বে এই ঘটনার তদন্ত দাবি করেছেন কুণাল ঘোষ। বলেছেন, প্রভাবশালী হিসেবে এখনই শুভেন্দুকে গ্রেফতার করা হোক।

তৃণমূলের অভিযোগ, তদন্তে প্রভাব খাটাতেই তুষার মেটার বাড়ি গিয়েছিলেন শুভেন্দু। তাঁদের মধ্যে বৈঠক হয়েছে। যদিও শুভেন্দু-মেটা দুজনেই বৈঠকের কথা অস্বীকার করেছেন। সলিসিটর জেনারেল জানিয়েছেন, শুভেন্দু অধিকারী তাঁর বাড়ি গিয়েছিলেন ঠিকই, কিন্তু তাঁদের দেখাই হয়নি। বাইরের ঘরে বেশ কিছুক্ষণ বসে, চা-বিস্কুট খেয়ে ফিরে গেছেন নন্দীগ্রামের বিধায়ক। যদিও একথা মানতে নারাজ তৃণমূল কংগ্রেস।

রবিবার সকালে আরও একটি টুইট করেছেন শাসকদলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি লিখেছেন, মাননীয় তুষার মেটা, আপনাকে আরও একবার অনুরোধ করছি ভাল করে ভাবুন শুভেন্দুর সঙ্গে আপনার দেখা হয়েছিল কিনা। আর নারদে সিবিআইয়ের এফআইআরে নাম থাকা শুভেন্দুর আপনার বাড়ি যাওয়াটাই কি প্রভাব খাটানোর চেষ্টা নয়? সেক্ষেত্রে ও গ্রেফতার হবে না কেন?

সবমিলিয়ে বিরোধী দলনেতাকে গ্রেফতারের দাবিতে উঠে পড়ে লেগেছে শাসকদল। মেটা-শুভেন্দু সাক্ষাৎ বিতর্কের জল কতদূর গড়ায় সেটাই এখন দেখার।

You might also like