Latest News

চিফ সেক্রেটারিকে মারধর, কেজরিওয়ালের নামে চার্জশিট প্রায় তৈরি

দ্য ওয়াল ব্যুরো : আমলাদের নিয়ে বিতর্ক পিছু ছাড়ছে না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। কিছুদিন আগেই তিনি আমলাদের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলে লেফটেন্যান্ট জেনারেলের অফিসে ধরনায় বসেছিলেন। এবার এক আমলার ওপরে আক্রমণের ষড়যন্ত্রে যুক্ত থাকার অভিযোগে পুলিশ কেজরিওয়াল ও উপমুখ্যমন্ত্রী মনীশ শিশোদিয়ার বিরুদ্ধে মামলা করবে বলে জানা যাচ্ছে।

দিল্লির মুখ্য সচিব অংশু প্রকাশের অভিযোগ, ১৯ ফেব্রুয়ারি অনেক রাতে কেজরিওয়ালের বাড়িতে বৈঠক করার সময় আমি আদমি পার্টির কয়েকজন বিধায়ক তাঁকে মারধর করেন।  কেজরিওয়াল সেখানে উপস্থিত ছিলেন।

ওই অভিযোগের পরে পুলিশ কেজরিওয়ালকে জিজ্ঞাসাবাদ করে। তাঁর বাড়িতে দু’বার তল্লাশি হয়। তিনি পাল্টা অভিযোগ করেন, আমলারা দিল্লির সরকারের বিরুদ্ধে অঘোষিত ধর্মঘট করেছেন। তাঁদের পিছন থেকে মদত দিচ্ছেন লেফটেন্যান্ট জেনারেল।

মুখ্যমন্ত্রীর ধরণা দেওয়া নিয়ে নিয়ে দেশ জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। শেষে লেফটেন্যান্ট জেনারেল কার্যত আশ্বাস দেন, এবার থেকে আমলারা দিল্লির সরকারের সঙ্গে সহযোগিতা করবেন।  তার কিছুদিন পরেই জানা গেল, অংশু প্রকাশকে নিগ্রহের ঘটনায় পুলিশ সব তথ্যপ্রমাণ সংগ্ৰহ করে ফেলেছে। কেজরিওয়ালদের বিরুদ্ধে চার্জশিট দাখিল হবে শীঘ্রই।

You might also like