Latest News

নন্দীগ্রামে পা রাখলেন রাজ্যপাল, ঘুরে দেখছেন আক্রান্তদের বাড়িঘর, হাজির শুভেন্দুও

দ্য ওয়াল ব্যুরো: কথা মতো শনিবার সকাল সকাল নন্দীগ্রামে পৌঁছে গেলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। হেলিকপ্টারে করে গিয়ে নন্দীগ্রামের মাটিতে পা রাখেন তিনি। যথারীতি ঘুরে দেখতে শুরু করেন নন্দীগ্রামে আক্রান্তদের বাড়ি।

রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় দুদিন আগেই উত্তরবঙ্গে গিয়েছিলেন রাজ্যপাল। সেখানেও আক্রান্তদের পরিবারের সঙ্গে দেখা করেন তিনি। সেদিন তাঁর সঙ্গে সারাক্ষণ ছিলেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। এ নিয়ে কম জলঘোলা হয়নি। কোচবিহার থেকে ফিরেই আবার নন্দীগ্রামে যাওয়ার কথা টুইট করে জানিয়েছিলেন ধনকড়।

এদিন নন্দীগ্রামে রাজ্যপালকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বিধায়ক শুভেন্দু অধিকারী। যদিও কোচবিহারের ঘটনার পর গতকালই শুভেন্দু বলেছিলেন নন্দীগ্রামে রাজ্যপালের সফরে বিজেপির কেউ থাকবে না। “উনি রাজ্যের সাংবিধানিক প্রধান। স্বচক্ষে এসে দেখুন নন্দীগ্রামে কী চলছে”, বলেছিলেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় টুইট করে রাজ্যপাল লিখেছেন, শনিবার সকালে সওয়া নটায় বিএসএফের হেলিকপ্টারে নন্দীগ্রামে যাবেন তিনি। সেখানে রাজনৈতিক হিংসায় আক্রান্তদের সঙ্গে কথা বলবেন। জানকীনাথ মন্দিরে পুজোও দেওয়ার কথা রাজ্যপালের। কালই তিনি নন্দীগ্রাম থেকে কলকাতায় ফিরে আসবেন।

কোচবিহার সফরে দিনহাটা শহরে একাধিক জায়গায় কালো পতাকা দেখানো হয় রাজ্যপালকে । এরপর গাড়ি থেকে নেমে পড়েন ধনকড়। পুলিশকে ডেকে বলেন এসব কী হচ্ছে। দিনহাটার এসডিপিওকে ও থানার আইসিকে ধমকও দেন ধনকড়। নন্দীগ্রামে কী অপেক্ষা করছে কে জানে!

You might also like