Latest News

মনোহর পরিকরের স্বাস্থ্যের অবনতি? সরকার বলল গুজব

দ্য ওয়াল ব্যুরো : কিছুদিন আগে শোনা গিয়েছিল, গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পরিকরের স্বাস্থ্যের গুরুতর অবনতি ঘটেছে। তাঁর রক্তচাপ নামছে হু হু করে। কিন্তু শনিবার মুখ্যমন্ত্রীর অফিস থেকে এক বিবৃতিতে জানানো হল, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। একশ্রেণির মিডিয়াতে তাঁর সম্পর্কে যা প্রকাশিত হয়েছে, তা অসত্য।

গত এক বছর ধরে গুরুতর অসুস্থ মনোহর পরিকর। সেই অবস্থাতেই তিনি মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করে চলেছেন। মন্ত্রিসভার বৈঠক হয় তাঁর বাড়িতে। জরুরি ফাইলও আনা হয় তাঁর বাড়িতে। তিনি দেখে সই করে দেন।

ভোটের দিন ঘোষণা হওয়ার পরে শোনা যায়, মনোহর এবার প্রচারে বেরোবেন না। তিনি রাস্তায় নেমে ভোট প্রচারে অংশ নেওয়ার মতো অবস্থায় নেই। যদিও রাজ্যের মন্ত্রী নীলেশ কাবরাল বলেন, ভোটে মনোহরই হবেন বিজেপির পথপ্রদর্শক।

বিজেপি নেতা সিদ্ধার্থ কুনকালিনেকার বলেন, তিনি কিছুদিন আগেই মনোহরের বাড়িতে গিয়েছিলেন। তিনি জানেন, মুখ্যমন্ত্রীর অবস্থা স্থিতিশীল রয়েছে। কিন্তু তাঁর সঙ্গে মুখ্যমন্ত্রীর কথা হয়েছে কিনা সে প্রশ্নের জবাব দেননি।

পরিকর নিজে ভোটের প্রচারে না বেরোলে গোয়ায় বিজেপি সমস্যায় পড়বে বলে পর্যবেক্ষকদের ধারণা। কারণ সেখানে তিনি ছাড়া বিজেপির আর কোনও বড় নেতা নেই। তার ওপরে দলের মধ্যে ব্যাপক গোষ্ঠীদ্বন্দ্ব আছে। পরিকর না থাকলে বিভিন্ন গোষ্ঠীর মধ্যে কোন্দল চূড়ান্ত জায়গায় যেতে পারে।

You might also like