Latest News

দেওয়াল লেখা ঘিরে তুমুল উত্তেজনা কল্যাণীতে, মারধরের নালিশ তৃণমূলের বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো, নদিয়া: দেওয়াল লিখনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল কল্যাণীর গয়েশপুর এলাকা। বিজেপি কর্মীদের দেওয়াল লিখতে বাধা দেওয়ার অভিযোগ উঠল শাসকদলের কর্মী সমর্থকদের বিরুদ্ধে। বিজেপি কর্মীদের মারধর করা হয় বলেও অভিযোগ।

মঙ্গলবার বেলা বারোটা নাগাদ গয়েশপুরের ১৪ নম্বর ওয়ার্ডের আনন্দপুরী এলাকাতে দেওয়াল লিখতে গেলে বিজেপি কর্মী সমর্থকদের মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপি সূত্রে খবর এদিন দুপুরে গয়েশপুর এলাকার ১৪ নম্বর ওয়ার্ডে বিজেপির হয়ে দেওয়াল লিখছিলেন গয়েশপুর শহর মণ্ডল সভাপতি বিশ্বজিৎ পাল সহ আরও বেশ কয়েকজন। ঠিক সেই সময় স্থানীয় এক দুষ্কৃতী তার দলবল নিয়ে তাদের মারধর করে। এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে গয়েশপুর। মারধরে জখম হন ছ’জন।

আহতদের কল্যাণী জে এন এম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিজেপির কল্যাণীর মণ্ডল সভাপতি বিশ্বরূপ কুলভি বলেন, “গয়েশপুরের ১৪ নম্বর ওয়ার্ডে দেয়াল লিখছিলেন গয়েশপুরের মণ্ডল সভাপতি বিশ্বজিৎ পাল এবং বেশ কয়েকজন কর্মী সমর্থক। সেই সময় তাদের উপরে অতর্কিতে শাসকদলের কর্মী-সমর্থকরা হামলা চালায়। আমরা উচ্চ নেতৃত্বের কাছে বিষয়টি জানিয়েছি।” এই ঘটনায় বিজেপির পাঁচজন গুরুতর আহত হয়েছেন। শাসকদলের হামলার ঘটনায় কল্যাণী থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি।

সমস্ত অভিযোগ অবশ্য অস্বীকার করেছে তৃণমূল। দলের নেতা মানিক পাল বলেন, “গন্ডগোলের খবর আমাদের কাছে নেই। তবে ওই ওয়ার্ডের গত কয়েকদিন আগে তৃণমূলের ফ্লেক্স ফেস্টুন ছিড়ে দেওয়ার অভিযোগ উঠেছিল বিজেপির বিরুদ্ধে।”

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কল্যাণী থানা পুলিশ। এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

You might also like