Latest News

বৌদির সঙ্গে প্রেম! পথের কাঁটা সরাতে স্ত্রীকে খুনের নালিশ ডোমকলে

দ্য ওয়াল ব্যুরো, মুর্শিদাবাদ: স্ত্রীকে মারধর করে গলায় ফাঁস দিয়ে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। মৃত গৃহবধূর নাম রেখা বিবি (২৮)। অভিযোগ বৌদির সঙ্গে প্রেম রেখার স্বামী বানাত মণ্ডলের (Murshidabad Murder)। পথের কাঁটা সরাতেই স্ত্রীকে খুন করে সে। এই ঘটনায় সোমবার সকালে তুমুল চাঞ্চল্য ছড়ায় ডোমকলের ঘোড়ামারা মাঠপাড়ায়।

জানা গেছে, ১০ বছর আগে ডোমকলের মোহনপুর বটতলা এলাকার রেখা বিবির সঙ্গে বিয়ে হয় ডোমকলের ঘোড়ামারা মাঠপাড়ার বাসিন্দা বানাত মণ্ডলের। অভিযোগ, প্রথমদিকে সবকিছু ঠিকঠাক চললেও মেয়ের জন্মের পরেই বৌদির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বানাতের। কিন্তু ওই সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় তার স্ত্রী রেখা বিবি। এই নিয়ে সংসারে নিত্য অশান্তি চলত। রবিবার গভীর রাতেও তাদের ঘর থেকে রেখার আর্তনাদ শোনা গেছে বলে প্রতিবেশীদের দাবি।

অভিযোগ, রবিবার রাতে নিজের ঘরেই রেখা বিবিকে গলায় ফাঁস দিয়ে খুন (Murshidabad Murder) করে বলে অভিযোগ। সোমবার সকালে খবর পেয়ে রেখার পরিবারের লোকজন ছুটে যায় তার বাড়িতে। সেখানে মৃতদেহ দেখে তারা খবর দেয় পুলিশকে। ততক্ষণে বাড়ি ছেড়ে চম্পট দিয়েছে অভিযুক্ত বানাত। পরিবারের অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

You might also like