Latest News

প্রেমদিবসে বৌকে আকাশের চাঁদ এনে দিলেন স্বামী! পাঁশকুড়ায় জমে উঠল ভ্যালেনটাইন্স ডে

দ্য ওয়াল ব্যুরো: ভ্যালেন্টাইন্স ডে’তে প্রিয়জনকে কতকিছুই না দিতে মন চায়, কিন্তু তাই বলে আকাশের চাঁদ? সেটাই সত্যি করে দেখালেন পাঁশকুড়ার এক প্রেমিক, নাম শান্তনু চক্রবর্তী। ভালবাসার দিনে নিজের স্ত্রী সায়ন্তিকাকে এক একর চাঁদের জমি উপহার দিয়েছেন তিনি। এই উপহার পেয়ে আপ্লুত সায়ন্তিকা।

পাঁশকুড়ার দক্ষিণ চাঁচিয়াড়া গ্রামের বাসিন্দা শান্তনু পেশায় পদার্থবিদ্যার শিক্ষক এবং তাঁর স্ত্রী সায়ন্তিকা চক্রবর্তী তাম্রলিপ্ত কলেজের সংস্কৃত বিভাগের অধ্যাপিকা। তাঁদেরই ভালবাসা তাক লাগিয়ে দিয়েছে গোটা পাঁশকুড়া সহ পূর্ব মেদিনীপুরকে। এদিন চাঁদে কেনা এক একর জায়গার ম্যাপ সায়ন্তিকার হাতে তুলে দেন শান্তনু। বিয়ের পর থেকে এতকাল ১৪ই ফেব্রুয়ারি এলে আর পাঁচজনের মতোই গোলাপ বা সাধারণ কোনও উপহার স্ত্রীর হাতে তুলে দিতেন শান্তনু। কিন্তু মন চাইত আরও বড় কিছু দিতে, যার তুলনাই হয় না।

মনের জোরেই একটু একটু করে চলছিল প্রস্তুতি। লুনার এম্ব্যাসি আমেরিকা ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশন করেছিলেন চাঁদে জায়গা কেনার জন্য। তারপর একদিন সুযোগ আসে। ক্রেডিট কার্ডে পেমেন্ট করে চাঁদে জায়গা কিনে ফেলেন শান্তনু। কাউকে কিছু না জানিয়েই একেবারে চমকে দেন স্ত্রীকে, মোক্ষম দিনেই আকাশের চাঁদ পেরে দেন সায়ন্তিকার হাতে।

You might also like