Latest News

পিংলায় নিখোঁজ গৃহবধূ, সঙ্গে ৫ বছরের বাচ্চা! বালির রাজমিস্ত্রি-কাণ্ডের ছায়া দেখছেন অনেকে

দ্য ওয়াল ব্যুরো: বালির দুই গৃহবধূর রাজমিস্ত্রিদের সঙ্গে মুম্বই চলে যাওয়া এবং তার পরে ধরা পড়া নিয়ে চর্চার শেষ নেই রাজ্যে। এরই মধ্য়ে একই রকম আরও এক নিখোঁজের ঘটনায় উদ্বেগ ঘনিয়েছে পশ্চিম মেদিনীপুরের পিংলায়।

জানা গেছে, পাঁচ বছরের ছেলেকে টিউশন পড়াতে নিয়ে গিয়েছিলেন দনীচক এলাকার বাসিন্দা এক গৃহবধূ। তার পর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ তিনি। খোঁজ নেই বাচ্চারও। গতকাল সকালের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পরিবার সূত্রের খবর, ওই নিখোঁজ বধূর নাম সুদেষ্ণা মাইতি। তাঁর স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়ায় থাকেন। বাড়ির বাকিদের সঙ্গে পিংলার বাড়িতে থাকতেন সুদেষ্ণা। গতকাল সকালে তিনি পাঁচ বছরের ছেলে রাজকুমার মাইতিকে নিয়ে টিউশনে পৌঁছে দিতে যাবেন বলে বাড়ি থেকে বেরোন। এর পর থেকেই তাঁর মোবাইল বন্ধ।

সুদেষ্ণার  দাদা শুভঙ্কর সামন্ত ইতিমধ্যেই তাঁর বোনের সন্ধান চেয়ে ফেসবুকে পোস্ট করেছেন। জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে তাঁর বোন ভাগ্নেকে নিয়ে টিউশন পড়ানোর নাম করে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকেই তিনি আর বাড়ি ফেরেননি।

প্রসঙ্গত, গত সপ্তাহেই বালির দুই গৃহবধূ তাঁদের একজনের সন্তানকে নিয়ে শ্রীরামপুরে পোশাক কিনতে যাওয়ার নাম করে নিখোঁজ হন। দিন চারেক পরে জানা যায়, দুই রাজমিস্ত্রির সঙ্গে মুম্বই চলে গিয়েছেন তাঁরা। পুলিশের সন্ধানে ধরাও পড়েন তাঁরা। দুই মিস্ত্রিকে আপাতত আটক করে রাখা হয়েছে।

এই ঘটনার সঙ্গে পিংলার ঘটনার মিল খুঁজে পেয়েছেন অনেকেই। এটাও প্রেম-জনিত কোনও বিষয় কিনা, সে সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না এলাকাবাসীরাই।

নিখোঁজ ডায়েরি দায়ের করা হয়েছে পিংলা থানাতেও। পুলিশ জানিয়েছে, সুদেষ্ণার শ্বশুরের কথায়, আগেও ওই গৃহবধূ নিখোঁজ হয়েছিলেন একবার। তার পরে ফিরে এসেছিলেন নিজেই। তবে এবার সঙ্গে তাঁর ছেলেও রয়েছে। তাঁরা অপহৃত হলেন কিনা, খতিয়ে দেখছে পুলিশ।

You might also like