Latest News

Godhuli Alap: হাঁটুর বয়সি মেয়েকে বিয়ে করলেন কৌশিক?

দ্য ওয়াল ব্যুরো: ছোটপর্দায় যেখানে অল্প বয়সী নায়কদের রমরমা সেখানে একজন বেশি বয়সের পুরুষ একজন কমবয়সী নারীর প্রেমে পড়বে এমনই এক ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছে পরিচালক রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার তৈরি গোধূলি আলাপ (Godhuli Alap)।

প্রথম থেকেই রাজের এই ধারাবাহিক ছিল চর্চিত। কিছুদিন আগে পর্যন্ত শোনা গেছিল যে এই ধারাবাহিকে বাবুল সুপ্রিয় অভিনয় করবেন। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে এবারে সেই চরিত্রে কৌশিক সেনকে অভিনয় করতে দেখা যাবে। এই ধারাবাহিকের হাত ধরে ১২ বছর পর সিরিয়ালে কামব্যাক করতে চলেছেন কৌশিক সেন।

Image - Godhuli Alap: হাঁটুর বয়সি মেয়েকে বিয়ে করলেন কৌশিক?

সফল অ্যাডভোকেট অরিন্দম রায় দীর্ঘ বছর ধরে মৌরিগ্রাম কৃষকদের জমি সংক্রান্ত বিষয় নিয়ে মামলার লড়াই করছেন। গ্রামের এক ভদ্রলোক সাক্ষী দেওয়ায় সেই মামলায় তিনি জিতে যান। পরবর্তিতে ওই ভদ্রলোকের মেয়ের বিয়ের সময় বাড়িতে আক্রমণ হলে পাত্রকে তুলে নিয়ে যাওয়া হয় (Godhuli Alap)। এর আগে অবশ্য ঘটনাচক্রে অরিন্দম মেয়েটিকে একবার রাস্তায় দেখতে পান।

মেয়েটির নাম নোলক। যার নিজস্ব বহুরূপী গ্রুপ আছে। একবার মজা করে বহুরুপী সেজে নোলক রাস্তায় অরিন্দম কে ‘কাকু’ বলে ডাকে । পরে সেই নোলকের সঙ্গে ঘটনার পরিপ্রেক্ষিতে অরিন্দমের বিয়ে হয়। অরিন্দমের বাড়িতে মা, ভাই এবং অন্যান্যরা ধরে নিয়েছিলেন যে বয়স বাড়ায় অরিন্দম আর বিয়ে করবে না।

Image - Godhuli Alap: হাঁটুর বয়সি মেয়েকে বিয়ে করলেন কৌশিক?

সেখানে একটি বাচ্চা মেয়েকে বিয়ে করে আনলে বাড়ির সকলে অবাক হয়ে যান। সেখান থেকেই শুরু হয় জটিলতার। মধ্যবয়সী অরিন্দমের সঙ্গে অল্পবয়সী মেয়ের বিয়ে কি সমাজ আদৌ মেনে নেবে? তা জানতে হলে ২১ মার্চ সোম থেকে রবি সন্ধ্যে ৬ টায় স্টার জলসা এসডি এবং এইচডিতে এই ধারাবাহিক দেখতে হবে। নোলকের ভূমিকায় অভিনয় করছেন সোমু সরকার। অন্যান্য চরিত্রে দেখা যাবে সোহাগ সেন , ভাস্বর চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায় ,দিয়া ,ঋজু প্রমুখকে।

You might also like