Latest News

মুর্শিদাবাদে গিয়ে টাকা তোলার চেষ্টা, উত্তর চব্বিশ পরগনার ভুয়ো ভিজিল্যান্স অফিসার গ্রেফতার

দ্য ওয়াল ব্যুরো: ফের ভুয়ো পরিচয়ে টাকা হাতানোর ঘটনা ঘটল বাংলায়। মুর্শিদাবাদের দৌলতাবাদে পৌঁছে এক হাতুড়ে ডাক্তারের থেকে পাঁচ লক্ষ টাকা তুলতে গিয়ে গ্রেফতার হলেন উত্তর চব্বিশ পরগনার বাসিন্দা সেখ আরিফুল।

পুলিশ সূত্রে খবর কয়েকদিন আগে মুর্শিদাবাদ জেলার দৌলতাবাদ সেখ আরিফুল। সেখানে এক হাতুড়ে চিকিৎসকের সঙ্গে তার পরিচয় হয়। ভুয়ো ভিজিল্যান্স অফিসার জাল কাগজপত্র দেখিয়ে ডাক্তারকে বলে, ৫ লক্ষ টাকা দিতে হবে। না হলে আপনার বিরুদ্ধে কেস করা হবে।

হাতুড়ে চিকিৎসক ওই অফিসারকে বলেন, ২৮ সেপ্টেম্বর তিনি ৫ লক্ষ টাকা দেবেন। ঘটনার খবর দৌলতাবাদ থানার পুলিশ জানতে পারে এবং মঙ্গলবার ভুয়ো অফিসার টাকা নিতে গেলে গভীর রাতে পুলিশ তাকে গ্রেফতার করে। ঘটনার সঙ্গে জড়িত এলাকার এক ব্যক্তি পলাতক বলে জানিয়েছে পুলিশ। ধৃতকে বুধবার বহরমপুর জেলা জজ আদালতে তোলা হলে ৭ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে।

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে ভুয়ো আইএএস দেবাঞ্জন দেব গ্রেফতার হওয়ার পর থেকে গত কয়েক মাসে অসংখ্য ভুয়ো পরিচয়ে প্রভাব খাটানো, টাকা তোলার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। কখনও সিবিআই অফিসার, কখনও ইনকাম ট্যাক্স কর্তা পরিচয়ে প্রতারণা করার অভিযোগে গ্রেফতারির ঘটনা ঘটেছে। বীরভূমে মহিলা ভুয়ো আইপিএসও গ্রেফতার হয়েছেন। এবার ভুয়ো ভিজিল্যান্স অফিসার পরিচয়ে তোলাবাজির অভিযোগে গ্রেফতারের ঘটনা ঘটল মুর্শিদাবাদে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like