Latest News

ঝড়ে ছিঁড়ল বিদ্যুতের তার, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু বাঁকুড়ায়

দ্য ওয়াল ব্যুরো: ঝড়-বৃষ্টিতে বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে রাস্তায় পড়েছিল। প্রাতঃভ্রমণে বেরিয়ে সেই ছেঁড়া তারই পায়ে জড়িয়ে যায় মহিলার (Bankura0। বিদ্যুৎস্পৃষ্ট (Electrocution) হয়ে ছটফট করতে করতে মৃত্যু হয় তাঁর। ঘটনার শেষ এখানেই নয়। আরও মর্মান্তিক পরিণতি অপেক্ষা করছিল। গ্রামেরই চেনা এক মহিলাকে রাস্তায় লুটিয়ে পড়ে থাকতে দেখে ছুটে যান সেই গ্রামেরই এক প্রৌঢ়। মহিলাকে স্পর্শ করতেই বিদ্যুৎ খেলে যায় তাঁর শরীরেও। লুটিয়ে পড়েন তিনিও।

মর্মান্তিক এই ঘটনা ঘটেছে বাঁকুড়া দু’নম্বর ব্লকের ভূতশহর গ্রামে। মৃত দুজনের নাম পার্বতী ঘোষ ও অনন্ত ঘোষ।

স্থানীয়রা বলছেন, অন্যান্য দিনের মতো এদিন ভোরে গ্রামের রাস্তায় প্রাতঃভ্রমণে বের হন পার্বতী ঘোষ। গতকালের বৃষ্টিতে ছিঁড়ে পড়া বিদ্যুৎবাহী (Electrocution) তার কোনওভাবে জড়িয়ে যায় তাঁর পায়ে। সঙ্গে সঙ্গেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্য়ু হয় তাঁর। ওই মহিলাকে পড়ে থাকতে দেখে তাঁকে স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট (Electrocution) হয়ে মৃত্যু হয় ওই গ্রামেরই অনন্ত ঘোষ নামের অপর এক ব্যাক্তি। ঘটনার কিছুক্ষণ পরে স্থানীয় বাসিন্দারা ছিঁড়ে পড়া বিদ্যুতের তারের সঙ্গে সং যুক্ত অবস্থায় দুজনকে পড়ে থাকতে দেখে লাঠি দিয়ে কোনওরকমে তার সরিয়ে তাঁদের উদ্ধার করেন। বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে গেলে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

বীরভূমে বিস্ফোরক! টন টন অ্যামোনিয়াম নাইট্রেট উদ্ধার, তদন্তে এনআইএ

স্থানীয়রা বলছেন, এর আগেও এমন ঘটনা ঘটেছে। ঝড়বৃষ্টি হলেই বিপজ্জনক ভাবে ঝুলে থাকে বিদ্যুতের তার। বেশ কিছুদিন ধরেই একটি বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে এমন ভাবে রাস্তায় পড়েছিল। বিষয়টি বিদ্যুৎ দফতরকে জানানো হয়েছিল। কিন্তু বিদ্যুৎ দফতর তারটির মেরামতি না করাতেই ওই দুজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

You might also like