Latest News

রাস্তার ধারে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু উলুবেড়িয়ার যুবকের! উঠছে গাফিলতি নিয়ে প্রশ্ন

দ্য ওয়াল ব্যুরো: ফের রাজ্যে বিদ্যুৎস্পৃষ্ট (Electrocuted Death) হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। কাজ থেকে ফেরার পথে রাস্তায় পড়ে থাকা বিদ্যুৎবাহী তারে পা লেগে মৃত্যু হয় উলুবেড়িয়ার ওই যুবকের। এই দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় প্রশাসনের গাফিলতির অভিযোগ তুলছেন এলাকার মানুষ।

ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া (Uluberia) থানার বহিরা অঞ্চলের মুসাপুর গ্রামে। স্থানীয় সূত্রে খবর, মৃত যুবকের নাম সুব্রত মণ্ডল। বছর পঁচিশের সুব্রত ধুলাগড়ের একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। শনিবার কাজ সেরে বাড়ি ফেরার পথেই রাস্তায় পড়ে থাকা বিদ্যুতের তারে শর্ট খান। ছিটকে পড়ে যান পাশের জঙ্গলে।

বিষয়টা দেখতে পেয়েই স্থানীয়রা দৌড়ে গিয়ে উদ্ধার করেন সুব্রতকে। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় এক বেসরকারি হাসপাতালে।

বয়স ২৫ ধুলাগড়ে একটি বেসরকারি সংস্থায় কাজ করে বাড়ি ফেরার পথে রাস্তার ওপর ইলেকট্রিকের তারে শর্ট খায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই এই এলাকায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। বারবার বিদ্যুৎ অফিসে জানিয়েও কোনও লাভ হয়নি।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যাতেই কলকাতার নারকেলডাঙা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক নাবালকের। টিউশনি পড়ে বাবার সঙ্গে বাড়ি ফিরছিল মহম্মদ ফাইজন নামে ওই নাবালক। হঠাৎই রাস্তার ধারে থাকা একটি ল্যাম্পপোস্টে হাত লেগে যায় তার। বিদ্যুৎস্পৃষ্ট হয় ফাইজান। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাকে।

বিহারে ফের বাজ পড়ে মৃত্যু ১০ জনের! দুর্যোগের আতঙ্ক পিছু ছাড়ছে না

You might also like